Bengali SerialHoop Plus

Shruti Das: ‘ত্রিনয়নী’ রূপে মহাষষ্ঠীর দিন আবির্ভূতা শ্রুতি

5 ই অক্টোবর শ্রুতি দাস (Shruti Das) শেয়ার করেছিলেন ‘ত্রিনয়নী’-র প্রোমো। প্রোমোতে দেখা গিয়েছিল, ‘তুমি জাগো’ ধ্বনির সাথে মহিষের মাথায় আলতা রাঙা চরণ রেখে সোনালি ত্রিশুল গেঁথে দিচ্ছেন ‘ত্রিনয়নী’ মা। কিন্তু তাঁর মুখ এখনও সামনে আসেনি। প্রোমোটি শেয়ার করে শ্রুতি লিখেছেন, ত্রিনয়নী আসছে আবার, হতে চলেছে অপেক্ষার অবসান। এবার জনসমক্ষে এল ‘ত্রিনয়নী’-র পরিচয়।

‘ত্রিনয়নী’-র চরিত্রে আবারও এক ও অদ্বিতীয়া শ্রুতি। শ্রুতি শেয়ার করেছেন ‘ত্রিনয়নী’-র ফার্স্ট লুক। লাল পাড়-অফহোয়াইট শাড়ি পরে মহিষের মাথার উপর বজ্রাসনে বসে রয়েছেন শ্রুতি। আলতাচর্চিত হাতে সোনালি রঙের ত্রিশুল। পিছনে ডাকের সাজের চালচিত্র। সামনে দেবীঘট। তাতে অর্পণ করা হয়েছে পদ্ম। কপালে তৃতীয় নয়ন, কাজল কালো চোখ, নাকে নথ, গলায় রুদ্রাক্ষের মালা। তিনি, শ্রুতি, সাক্ষাৎ ত্রিনয়নী। মহাষষ্ঠীর দিন ‘ত্রিনয়নী’ রূপে আবির্ভূতা হলেন শ্রুতি। তবে এই সিরিয়ালটি কবে থেকে শুরু হচ্ছে বা কোন স্লটে শুরু হবে এখনও কিছুই জানা যায়নি।

এক সাধারণ মেয়ের মধ্যে সংঘটিত দৈবী ক্ষমতার কাহিনী নিয়েই তৈরী হয়েছিল ‘ত্রিনয়নী’। কাটোয়া থেকে কলকাতায় পড়তে আসা শ্রুতি শখে মডেলিং করতেন। কিন্তু ‘ত্রিনয়নী’ তাঁর অভিনয় ক্ষমতাকে প্রতিষ্ঠিত করেছে। এটি তাঁর প্রথম সিরিয়াল। এই সিরিয়ালের সেট থেকেই তাঁর আলাপ হয়েছিল স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সাথে।

‘ত্রিনয়নী’-র পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। কাজ করতে করতে শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেমের সূত্রপাত হয়। এখন তাঁরা দুজনেই একসঙ্গে ট্র্যাভেল ভ্লগও করছেন। কিন্তু নতুনভাবে ‘ত্রিনয়নী’ ফিরছে। এটি আগের ‘ত্রিনয়নী’-র সিকোয়েল কিনা তা বোঝা যাচ্ছে না। এমনকি এবার এই ‘ত্রিনয়নী’ কে পরিচালনা করবেন, তাও জানা যায়নি। তবে অধিকাংশই এটিকে ‘ত্রিনয়নী’ নামের ফটোশুট থিম বলে মনে করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)