Hoop PlusTollywood

Rittika Sen: স্লিভলেস পোশাকে প্রকৃতির মাঝে উদ্দাম নাচ ঋত্বিকার, নজর কাড়ল অভিনেত্রীর এই জিনিসটি

ঋত্বিকা সেন (Rittika Sen) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। টলিউডে ইদানিং নিয়মিত না হলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই চর্চায় রয়েছেন ঋত্বিকা। সম্প্রতি তাঁর আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

ঋত্বিকার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, ‘রা রা রেড্ডি’ গানের সাথে নাচছেন তিনি। নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে রিলটি বানিয়েছেন ঋত্বিকা। তাঁর পরনে রয়েছে কমলা রঙের পাটিয়ালা ও প্রিন্টেড সালোয়ার। সালোয়ারটি স্লিভলেস। তার সাথে গলায় একটি পেনডেন্ট পরেছেন ঋত্বিকা। চুল পনিটেল করা। হালকা মেকআপ রয়েছে। ঋত্বিকার রিলটি হঠাৎ দেখলে মনে হতে পারে পঞ্জাবের গ্রামের কোনো আবাদ জমিতে রিলটি বানানো হয়েছে। কিন্তু এরই মধ্যে নজর কাড়ল অভিনেত্রীর এই জিনিসটি, তার হলো নৃত্য ভঙ্গিমা। নেটিজেনদের রীতিমত পছন্দ হয়েছে ঋত্বিকার নাচ। পাশাপাশি তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন সকলে।

গত বছর পুজোর সময় একটি মিউজিক ভিডিওয় সম্রাট মুখার্জী (Samrat Mukherjee)-র স্ত্রীর চরিত্রে অভিনয় করে ট্রোল হয়েছিলেন ঋত্বিকা। কারণ একসময় স্টার জলসার একটি বিখ্যাত সিরিয়ালে সম্রাট তাঁর বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন। এই কারণে ঋত্বিকা ও সম্রাটের জুটি অনেকেই পছন্দ করেননি।

সম্প্রতি মুক্তি পেয়েছে আকাশ মালাকার (Akash Malakar) পরিচালিত ফিল্ম ‘প্রথমবারের প্রথম দেখা’। এই ফিল্মে বহুদিন পর বড় পর্দায় দেখা গিয়েছে ঋত্বিকাকে। তাঁর বিপরীতে অভিনয় করেছেন আর্য দাশগুপ্ত (Arya Dasgupta)। স্কুলপড়ুয়া টিনএজ-দের প্রেমকাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘প্রথমবারের প্রথম দেখা’। ফিল্মের সময়কাল নব্বইয়ের দশক। কিন্তু এই ফিল্ম প্রেক্ষাগৃহ রিলিজ হওয়ার এক সপ্তাহের মধ্যেই উধাও হয়ে গিয়েছে। বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে ফিল্মটি।

কয়েক মাস আগে আর্য ও ঋত্বিকার ফার্স্ট লুক ভাইরাল হয়েছিল। কিন্তু শুধুমাত্র সঠিক প্রোমোশনের অভাবে ‘প্রথমবারের প্রথম দেখা’ দেখতে পেলেন না দর্শক। ঋত্বিকা ও আর্য ছাড়াও এই ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), তুলিকা বসু (Tulika Basu), শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo