whatsapp channel

জিৎ-এর সাথে ফের কাজ করতে চান দেব!

মাত্র এক মাসের ব্যবধানে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দুই তারকার দুটি ফিল্ম। এক মাস আগে মুক্তি পেয়েছে জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘মানুষ’। বাংলা ও হিন্দি দুটি ভাষায় মুক্তি পেয়েছে এই ফিল্ম।…

Avatar

Nilanjana Pande

মাত্র এক মাসের ব্যবধানে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দুই তারকার দুটি ফিল্ম। এক মাস আগে মুক্তি পেয়েছে জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘মানুষ’। বাংলা ও হিন্দি দুটি ভাষায় মুক্তি পেয়েছে এই ফিল্ম। অপরদিকে গত 22 শে ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব (Dev) অভিনীত ফিল্ম ‘প্রধান’। দুই তারকা ইন্ডাস্ট্রির দুই জন স্তম্ভ। একে অপরের ফিল্ম মুক্তির দিনে জানান শুভেচ্ছা। কিন্তু তবু 2010 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘দুই পৃথিবী’-র পর দেব ও জিৎ-কে একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। বর্তমানে অভিনেতা হওয়ার পাশাপাশি দু’জনেই প্রযোজক। তাঁদের ফ্যান বেস আলাদা হলেও অনুরাগীদের একাংশ দুই তারকাকে আবারও একসাথে বড় পর্দায় দেখতে চান। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

তবে এই প্রথমবার নয়, এর আগেও বারবার দেব ও জিৎ এই প্রসঙ্গে কথা বলেছেন। দেব জানিয়েছেন, তাঁদের একসাথে কাজ করা নির্ভর করছে উপযুক্ত প্রস্তাবের উপর। দেব বললেন, তিনি এর আগে জিৎ-এর কাছে গিয়েছিলেন ফিল্মের প্রস্তাব নিয়ে। কিন্তু শেষ অবধি তা ওয়ার্ক করেনি। তবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) সহ একাধিক তারকার সাথে কাজ করেছেন দেব। তবে জিৎ-এর সাথে কাজ করার যথেষ্ট ইচ্ছা রয়েছে দেবের। কিন্তু তাঁর মতে, জিৎ-এর মতো তারকার চরিত্র চিত্রনাট্যে বিশেষ গুরুত্বপূর্ণ হওয়া উচিত। ‘প্রজাপতি’-র চিত্রনাট্যে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র চরিত্রের একটি বিশেষ দিক ছিল। জিৎ-এর ক্ষেত্রেও এই ধারণা পোষণ করছেন দেব।

জিৎ-এর কাছে কোনো বিষয় থাকলে দেব কাজ করতে আগ্রহী। আগামী বছর আসতে চলেছে দেবের একাধিক প্রোজেক্ট। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে তাঁর নতুন ফিল্ম ‘টেক্কা’-র। এই ফিল্মে দেবের বিপরীতে দেখা যাবে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-কে। শোনা যাচ্ছে, কয়লাখনি ও রাজনৈতিক বিষয় নিয়ে আরও একটি ফিল্ম তৈরি হবে যার নাম ‘খাদান’। এই ফিল্মে দেখা যাবে দেব ও সৌমিতৃষা (Soumitrisha Kundu)-র জুটিকে।

এছাড়াও অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি একটি ফিল্মের ঘোষণা হতে চলেছে নতুন বছর। এই ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)