whatsapp channel

Mimi Chakraborty: ফটোশুটের তাড়ায় ব্লাউজ পরতেই ভুলে গেলেন! মহালয়ার দিনই ভাইরাল মিমির ভিডিও

একে মহালয়া (Mahalaya), তার উপর সপ্তাহান্ত। এখন থেকেই যেন মানুষের মনে পুজোর ছুটির আমেজ। পুজো শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই। মেঘমুক্ত আকাশ দেখে জোর কদমে চলছে শেষ মুহূর্তের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

একে মহালয়া (Mahalaya), তার উপর সপ্তাহান্ত। এখন থেকেই যেন মানুষের মনে পুজোর ছুটির আমেজ। পুজো শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই। মেঘমুক্ত আকাশ দেখে জোর কদমে চলছে শেষ মুহূর্তের মণ্ডপ সজ্জা এবং নিজেকে সাজিয়ে তোলার প্রস্তুতি। অন্যদিকে টলিউড তারকারা ব্যস্ত নিজেদের আসন্ন ছবির প্রচারে। পুজোতেই মুক্তি পাবে মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) নতুন ছবি ‘রক্তবীজ’। আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে এই ছবিতে প্রথম ব্যক্তি দেখা যাবে তাঁকে। ব্যস্ততার মধ্যেই অনুরাগীদের মহালয়ার শুভেচ্ছা জানাতে ভুললেন না মিমি।

Advertisements

প্রতি বছরই মহালয়ার জন্য বিশেষ ফটোশুট করে থাকেন মিমি। ট্রেন্ড মেনে কাশফুলের বনে কিংবা লাল পাড় সাদা শাড়িতে দেবী রূপে ধরা দেন মিমি। তিনি অবশ্য একা নন, টলিপাড়ার অন্য নায়িকাদেরও এমন শুট করতে দেখা যায় এই সময়ে। তবে এ বছর একটু অন্য রকম লুকে দেখা গেল মিমিকে। চিরাচরিত লাল পাড় সাদা শাড়ি নয়। বরং ঘিয়ে রঙের জমকালো শাড়ি, সোনার হালকা গয়না পরে সাজলেন তিনি এদিন। কোনো ব্লাউজ পরেননি মিমি। দু হাতে পরেছিলেন একগোছা লাল কাঁচের চুড়ি। হাতে লাল আলতার ছোপ, কপালে লাল টিপ আর কোমর ছাপানো খোলা এক ঢাল চুল। ছিমছাম লুকে মিমির দিক থেকে যেন চোখই ফেরানো যাচ্ছে না।

Advertisements

Mimi Chakraborty: ফটোশুটের তাড়ায় ব্লাউজ পরতেই ভুলে গেলেন! মহালয়ার দিনই ভাইরাল মিমির ভিডিও

Advertisements

একেবারেই সাদামাটা লুকে যেন স্বয়ং দেবী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। ক্যামেরার ঝলকানির সঙ্গে সঙ্গে পোজ বদলে বদলে ছবি তুলেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে সুরেলা চণ্ডীপাঠের সঙ্গে যেন এক অন্য রকম আবহ সৃষ্টি হয়েছে। রিল ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন ‘শুভ মহালয়া সকলকে’। নেটিজেনরাও মিমির রূপে মুগ্ধ হয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

Advertisements

প্রসঙ্গত, চলতি বছর পুজোয় মুক্তি পাবে আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত ‘রক্তবীজ’। এর আগে আবিরের সঙ্গে ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে স্ক্রিন শেয়ার করলেও এই প্রথম জুটিতে কাজ করছেন তাঁরা। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়ও। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে ‘রক্তবীজ’।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই