BollywoodHoop Plus

বাস্তবের ‘রিয়েল হিরো’, দুর্গম প্রান্তরে ভারতীয় সেনাদের সঙ্গে সময় কাটালেন অক্ষয় কুমার

ইন্ডিয়ান আর্মির জন্য বরাবর আবেগতাড়িত হয়ে পড়েন অক্ষয়কুমার (Akshay kumar)। কারণ তিনি একজন আর্মি অফিসারের ছেলে। ফিল্মে আসার আগে অক্ষয়ের ইচ্ছা ছিল ভারতীয় সেনাবাহিনী জয়েন করার। কিন্তু বিভিন্ন প্রতিকূলতার কারণে তা হয়ে ওঠেনি। সেই আবেগই অক্ষয়কে সম্প্রতি নিয়ে গিয়েছিল ভারতীয় সেনাবাহিনীর কাছে।

17 ই জুন হঠাৎই অক্ষয় জম্মু-কাশ্মীরের গুরেজ উপত্যকায় গিয়েছিলেন। সেখানে প্রত্যন্ত তুলাইল অঞ্চলের নেরু গ্রামে ভারতীয় সেনাবাহিনী ও বিএসএফ জওয়ানদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন অক্ষয়। এদিন দুপুর বারোটা নাগাদ হেলিকপ্টারে অক্ষয় পৌঁছন তুলাইলে। উত্তর কাশ্মীরের গুরেজ সেক্টরে অক্ষয়ের হেলিকপ্টার নামার একটি ভিডিও বিএসএফের তরফে টুইটারে পোস্ট করা হয়েছে।

সেনা জওয়ানরা ছাড়াও অক্ষয় স্থানীয় অধিবাসীদের সঙ্গে কথা বলেছেন। ভারী তুষারপাত ও চরম দুর্গমতার মধ্যে তাঁদের বেঁচে থাকার লড়াই অনুপ্রাণিত করেছে অক্ষয়কে। এদিন শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে বিএসএফ আয়োজিত একটি অনুষ্ঠানেও যোগ দিয়েছেন অক্ষয়। বিএসএফ জওয়ানদের সঙ্গে গানের তালে নাচ করতে দেখা গেছে অক্ষয়কে।

জওয়ানদের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অক্ষয় লিখেছেন, সীমান্ত রক্ষীদের সঙ্গে সীমান্তে সময় কাটানোর মুহূর্ত সত্যিই অবিস্মরণীয়। অক্ষয় জানিয়েছেন, সেনাদের জন্য তাঁর হৃদয় শ্রদ্ধায় পূর্ণ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)