Hoop PlusTollywood

Koel Mallick: জীবনের প্রথম দিনের শুটিংয়ে কার আশীর্বাদ পেয়েছিলেন কোয়েল!

কোয়েল মল্লিক (Koel Mallick) টলিউডে অনেকটা পথ পেরিয়ে এসেছেন। বর্তমানে তিনি রীতিমত প্রতিষ্ঠিত নায়িকা। করোনাকালে কোয়েল অভিনীত ফিল্ম বক্স অফিসে সফলতা পায়নি। তাছাড়া মা হওয়ার পর কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন কোয়েল। তবে তিনি এখনও ভুলতে পারেননি তাঁর কেরিয়ারের প্রথম ফিল্মের কথা। সম্প্রতি সেই স্মৃতি রোমন্থন করলেন কোয়েল।

কোয়েল একজন স্টারকিড। তিনি অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)-এর কন্যা। ফলে অপর পাঁচ জন অভিনেত্রীর তুলনায় তাঁর লড়াই ছিল অনেকটাই কম। টলিউডে কোয়েলের ডেবিউ হয়েছিল বাংলা ফিল্ম ‘নাটের গুরু’-র মাধ্যমে। সম্প্রতি কোয়েল ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তিনি জানিয়েছেন, তিনি এ যাবৎ বহু ফিল্মে অভিনয়ের পরেও ‘নাটের গুরু’ তাঁর প্রথম ফিল্ম। ফলে এই ছবি তাঁর কাছে অত্যন্ত স্পেশ্যাল। সেই সময় তিনি সাইকোলজিতে অনার্স নিয়ে গ্র্যাজুয়েশন করছেন।

‘নাটের গুরু’-র জন্য বহুদিন ধরে নিজেকে প্রস্তুত করেছিলেন কোয়েল। এখনও তাঁর মনে পড়ে প্রথম দিনের শুটিংয়ের কথা। রঞ্জিত মল্লিকের মেয়ের অভিনয় দেখতে প্রথম দিন ইন্ডাস্ট্রির অধিকার প্রযোজক, পরিচালক ও কলাকূশলীরা আমন্ত্রিত ছিলেন স্টুডিওতে। তবে কোয়েল বরাবর অন্তর্মুখী। তাঁর প্রথম শুটিংয়ের দিন কোয়েলের মা ও বাবা ভীষণ নার্ভাস ছিলেন। তাঁদের বারবার মনে হচ্ছিল, কোয়েল আদৌ মেকআপ রুম থেকে বেরিয়ে ক্যামেরার সামনে আসবেন তো! কিন্তু কোয়েলের জীবনে সেদিন ঘটেছিল এক অভিনব ঘটনা যা তাঁকে ক্যামেরার সামনে আত্মপ্রকাশ করতে সাহস যুগিয়েছিল।

ওই দিন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) একই স্টুডিওতে উপস্থিত ছিলেন অন্য একটি সিনেমার শুটিংয়ের জন্য। তিনি যখন জানতে পেরেছিলেন, কোয়েল মেকআপ রুমে বসে প্রথম শটের জন্য অপেক্ষা করছেন, সৌমিত্রবাবু সেদিন নিজেই চলে এসেছিলেন কোয়েলের মেকআপ রুমে। আশীর্বাদ করেছিলেন কোয়েলকে। অভিনয় জীবনের শুরুতেই একান্ত প্রিয় সৌমিত্র জেঠুর আশীর্বাদ সেদিন সাহসী করে তুলেছিল কোয়েলকে। অভিনেত্রী হওয়ার পথে প্রথম ধাপ পেরিয়ে গিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo