Bengali SerialHoop Plus

Trina Saha: যে পোশাকে নেটিজেনদের ঘুম কাড়লেন তৃণা

জামাইষষ্ঠীর পরের দিন তৃণা সাহা (Trina Saha)-র জন্য তাঁর শাশুড়ি অর্থাৎ নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)-র মা পালন করেছেন বৌমাষষ্ঠী। পঞ্চব্যঞ্জনে সেজেছিল তৃণার থালা। তবে বৌমাষষ্ঠীর রেশ কাটতে না কাটতেই তৃণা আবারও ফিরেছেন কাজে। সম্প্রতি তৃণার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলিতে তৃণার পরনে রয়েছে গোল্ডেন সিকুইনড স্লিটেড লং স্কার্ট ও ক্রপ টপ। স্প্যাগেটি স্লিভ ক্রপ টপটিও সিকুইনড। তার সাথে নিজের লম্বা চুল খোলা রেখেছেন খোলা রেখেছেন তৃণা। কানে পরেছেন ক্রিস্টাল বিড দিয়ে তৈরি করা ইয়ারিং। স্কার্ট ও টপে রয়েছে কালো রঙের পাইপিং। ছবিতে দেখা যাচ্ছে, কখনও হেসে লুটিয়ে পড়ছেন তৃণা। কখনও বা আয়নায় নিজেকে দেখছেন তিনি। কখনও স্লিটেড স্কার্টের মাঝখান থেকে দৃশ্যমান হয়েছে তাঁর পায়ের কিছু অংশ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তৃণা লিখেছেন, তাঁর এই লুকের ব্যাপারে বিস্তারিত জানিয়েছেন তিনি। এগুলি তৃণার স্বামী নীলের জন্মদিনের পার্টি লুকের ছবি।

অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে টলিউডে কাজ করলেও এবার ফিল্মে অভিনেত্রী হিসাবে ডেবিউ করতে চলেছেন তৃণা। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্মের মাধ্যমে বড় পর্দায় তৃণার ডেবিউ হতে চলেছে। একসময় সৃজিতের সহকারী হিসাবেই কাজ করতেন তৃণা।

এর পাশাপাশি সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র সঙ্গে ‘জোশ’ অ্যাপের অ্যাডভার্টাইজমেন্ট শুট করেছেন তৃণা। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য়। এই সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা।

whatsapp logo