Hoop Plus

খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রয়, ভাইরাল দৃশ্য

তিনি ঘর বন্দী অবস্থায় কি করে সময় কাটাচ্ছেন সবই ইনস্টাগ্রামে পোস্ট করতেন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রয় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তিনি লকডাউনের মধ্যেও তার বিভিন্ন রকম আগে তোলা ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। তিনি ঘর বন্দী অবস্থায় কি করে সময় কাটাচ্ছেন সবই ইনস্টাগ্রামে পোস্ট করতেন। পরিবারের সঙ্গে সময় কাটানো কিছু রান্নার ছবি এবং তিনি ব্যায়াম করছেন এমন ধরনের ছবি তিনি প্রায় পোস্ট করে তার ইনস্টাগ্রামে। তার কিছু কিছু ছবি চর্চা হয়ে ওঠে নেটিজেনদের কাছে। সেই ছবিগুলোতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়।

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে। তিনি একটি সোফার ওপর বসে রয়েছে ও পিছনের ব্যাকগ্রাউন্ড কোন তুষারের দৃশ্য এই রকমই কিছু ছবি পোস্ট করেছেন। তার ছবির সাথে তিনি ক্যাপশন সামঞ্জস্য রেখেই দিয়েছেন। এই ছবিতেও অন্যান্য ছবির মাধ্যম কমেন্ট ও লাইক ভরে গেছে। কিছু সময়ের মধ্যেই এই ছবিতে তিন লাখেরও বেশি লাইক পড়েছে।

প্রসঙ্গত মৌনি রয় কে আগে টেলিভিশনের পর্দায় কয়েকবার দেখা গেলেও ‘নাগিন’ সিরিয়ালের মধ্যে দিয়েই দর্শকদের মন জয় করেছেন তিনি। তারপর বলিউড অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে ডেবিউ করেন তিনি। সেই ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। তারপর তিনি আবার বড় পর্দায় ‘মেড ইন চায়না’ সিনেমাতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন। সেখানে তাকে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাও সঙ্গে। নীচে রইল মৌনি রয়ের সেই হট ছবি।

whatsapp logo