Hoop PlusTollywood

Nusrat Jahan: মা হওয়ার পরেও কমেনি ফিগারের জৌলুস, শর্ট ড্রেসে ফের ভাইরাল নুসরত জাহান!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র জীবন গত মাস থেকে রোলার কোস্টার রাইড হয়ে গিয়েছে। একের পর এক বিতর্কে জড়াচ্ছেন নুসরত। তাঁর খোলামেলা পোশাকে ফটোশুট নিয়ে দলীয় নেতৃত্বের একাংশ অসন্তুষ্ট। পাশাপাশি নুসরত জড়িয়েছেন আর্থিক প্রতারণা সংক্রান্ত মামলায়। শোনা যাচ্ছে, আগামী লোকসভা নির্বাচনে বসিরহাটের সাংসদ-অভিনেত্রী টিকিট নাও পেতে পারেন। কারণ তাঁর লোকসভা কেন্দ্রে অধিকাংশ সময় নুসরতের দেখা মেলে না। ফলে তৃণমূল কংগ্রেসের অন্দরে অসন্তোষ ছড়াচ্ছে তাঁকে ঘিরে। আস্থা হারিয়েছেন বসিরহাটের জনগণও। তবে নুসরত নিজেকে নিয়েই মগ্ন রয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও আগের মতো অ্যাকটিভ তিনি। সপ্তাহান্তে নুসরত ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের কিছু ছবি।

ছবিগুলিতে নুসরতের পরনে রয়েছে সি-গ্রীন রঙের শর্ট ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে সাদা, নীল সবুজ রঙের প্রিন্ট। স্লিভলেস ড্রেসের নেকলাইনে রয়েছে ক্রিসক্রস ডিজাইন। তবে নেকলাইনের কিছুটা অংশ ক্লিভেজ শো-অফের জন্য উন্মুক্ত এবং নুসরত তার সদ্ব্যবহার করেছেন। উজ্জ্বল মেকআপ করেছেন নুসরত। গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো রঙের আইলাইনার ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং পরেছেন নুসরত। কয়েকটি ছবিতে তাঁর চোখ আবৃত ব্রাউন শেডের সানগ্লাসে।

ছবিতে একটি কাঠের দোলনায় বসে থাকতে দেখা যাচ্ছে নুসরতকে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে প্রাকৃতিক সৌন্দর্যের রেশের ইঙ্গিত দিয়েছেন নুসরত। জুড়েছেন একটি সবুজ গাছের ইমোজি। অনুরাগীদের একাংশ নুসরতের সৌন্দর্যের প্রশংসা করেছেন।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo