Advertisements

শুরুতেই বিতর্কে ‘ভক্তির সাগর’, মা কালীর চরিত্রে বাদ পড়লেন কেন! মুখ খুললেন পায়েল দে

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার ভক্তিমূলক ধারাবাহিক ‘রামপ্রসাদ’। গত ২৩ এপ্রিলই শেষ সম্প্রচার হয়েছে এই সিরিয়ালের। তার বদলে একই স্লটে পথচলা শুরু করেছে নতুন ভক্তিমূলক সিরিয়াল ‘ভক্তির সাগর’ (Bhoktir Sagar)। কিন্তু গদাধরের জীবনকাহিনি নিয়ে তৈরি এই সিরিয়াল নিয়ে প্রথম থেকেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই সিরিয়ালে অভিনেত্রী পায়েল দে-র (Payel De) থাকা না থাকা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

আসলে ‘ভক্তির সাগর’ সিরিয়ালের প্রোমোতে মা কালীর চরিত্রে দেখা গিয়েছিল পায়েল দে কে। এর আগে রামপ্রসাদ সিরিয়ালেও মা কালীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। তাই ভক্তির সাগর সিরিয়ালে ফের তাঁকে মা কালী রূপে দেখা যাবে ভেবেই খুশি হয়েছিলেন দর্শকরা। কিন্তু তাদের আশায় জল পড়ল সিরিয়াল শুরু হতেই। দেখা গেল মা কালীর চরিত্রে পায়েল নয়, রয়েছেন রায়তি ভট্টাচার্য।

এবার দর্শকদের ক্ষোভের মাঝেই এ বিষয়ে মুখ খুলেছেন পায়েল দে। সংবাদ মাধ্যমকে তিনি জানান, তিনি নিজেই সরে গিয়েছেন এই চরিত্র থেকে। তিনি জানান, চ্যানেলের সঙ্গে তাঁর এক বছরের চুক্তি ছিল। সেটা শেষ হয়ে গিয়েছে। ভক্তির সাগর প্রোমো তে তাঁর মুখটা কোনো টেকনিক্যাল গ্লিচের কারণে চলে এসেছিল। সেটা চ্যানেল ভালো ভাবে বলতে পারবে। পায়েল স্পষ্টই বলেন, এই চরিত্রটি তিনি করতে চাননি। তবে ভক্তির সাগর টিমকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তিনি বলেন, রামকৃষ্ণদেব বাঙালির জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। দর্শক রামপ্রসাদ এবং তাঁকে যেমন ভাবে সাপোর্ট করেছেন, তেমন ভাবেই নতুনদেরও ভালোবাসা দিন, এটাই কামনা তাঁর।

প্রসঙ্গত, নতুন শুরু হওয়া ‘ভক্তির সাগর’ সিরিয়ালে গদাধরের বাবা ক্ষুদিরাম চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা যাচ্ছে ঋজু বিশ্বাসকে। গদাধরের মায়ের চরিত্রে দেখা যাচ্ছে মহুয়া হালদারকে। গদাধরের দাদা রামকুমার চট্টোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাচ্ছে শিশুশিল্পী সামন্ত্যক দ্যুতি মৈত্রকে। তবে গদাধরের চরিত্রে কাকে দেখা যাবে তা এখনো জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow