Advertisements

Rachna Banerjee: রোদে কালো হওয়ার ভয়ে কিভাবে ত্বকের যত্ন নিচ্ছেন রচনা ব্যানার্জী!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

রাজনীতির সঙ্গে বিনোদনের এখন ওতপ্রোত সম্পর্ক। বেশ কয়েক বছর ধরে বহু অভিনেতা অভিনেত্রী যোগ দিয়েছেন রাজনৈতিক জগতে। এই তালিকায় নবতম সংযোজন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। লোকসভা নির্বাচনের ঠিক আগেই তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। হুগলি লোকসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছেন রচনা। কিন্তু তাঁর রাজনীতিতে যোগদান যতটা অবাক করেছিল মানুষকে, তিনি প্রচার শুরু করার পর থেকে ততটাই ট্রোলিং শুরু হয়ে গিয়েছে নেট পাড়ায়।

প্রচার ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন পর্দার ‘দিদি নাম্বার ওয়ান’। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। সিঙ্গুরে প্রচারে গিয়ে তাঁর ‘ধোঁয়া’ মন্তব্য নিয়ে ব্যাপক ট্রোলিং হচ্ছে নেট পাড়ায়। তারপরেই আবার কখনো ‘গরুর দুধ থেকে দই’, কখনো হাসির কারণে চর্চায় উঠে এসেছেন রচনা। এবার ফের বেফাঁস মন্তব্য করে ভাইরাল হলেন পর্দার দিদি নাম্বার ওয়ান।

এবারের প্রসঙ্গ মেকআপ। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রচনাকে বলতে শোনা যাচ্ছে, ‘এখন সানস্ক্রিন লাগাচ্ছি, আর একটু মেকআপও করছি। কেন মেকআপ করছি, যাতে আমার স্কিনটা রোদে তাড়াতাড়ি কালো না হয়ে যায়।’ এরপরেই হাসিমুখে রচনা বলে ওঠেন, ‘আমি ভেবেছিলাম রাজনীতিতে আসছি, প্রচারে যাব, মেকআপ করতে হবে না। আমি আরামসে একটু থাকব, মেকআপ ছাড়া থাকব। সারাজীবন তো মেকআপ করেই থাকতে হয়েছে’।

ভিডিও দেখে হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটিজেনদের। একজন লিখেছেন, ‘মহা ন্যাকা মহিলা’। আরেকজন লিখেছেন, ‘বয়স তো হলো আর মেকআপ করতে হবে না’। আবার আরেকজন কটাক্ষ করেছেন, ‘রাখি সাওয়ান্ত আর উরফি জাভেদকে হার মানাবে এই মহিলা’। রচনা নিজেও অবশ্য এই ট্রোলিং নিয়ে ওয়াকিবহাল। তিনি নিজেও বলেছেন, তিনি যা বলেন তা নিয়েই ট্রোল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Nayan (@na_yan3057)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow