whatsapp channel

বিমান সংস্থার চাকরি ছেড়ে কোন পেশায় যুক্ত হবেন শ্রাবন্তীর প্রাক্তন!

মডেলিং করতে চাইছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্বামী রোশন সিং। তিনি একটি সবুজ পাঞ্জাবী গায়ে চাপিয়ে ইনস্টাগ্রাম স্টোরি দিয়েছেন। ছবির উপর লিখেছেন should I do modeling? উত্তরের জায়গায় হ্যাঁ বা না…

Avatar

HoopHaap Digital Media

মডেলিং করতে চাইছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্বামী রোশন সিং। তিনি একটি সবুজ পাঞ্জাবী গায়ে চাপিয়ে ইনস্টাগ্রাম স্টোরি দিয়েছেন। ছবির উপর লিখেছেন should I do modeling? উত্তরের জায়গায় হ্যাঁ বা না তাও রেখেছেন।

তাহলে কি গ্ল্যামার জগতে আসতে চান রোশন? এমনিতেই তিনি এখন বডি বিল্ডার, যেকোনো পোশাকে তিনি হ্যান্ডসাম, উচ্চতা কম নয়, সব মিলিয়ে রোশন কি আরামসে মডেলিং করতে পারেন? একটা সময় এয়ারলাইন্স কাজ করতেন রোশন। এই মুহূর্তে তার নিজস্ব জিমখানা আছে। প্রায় সময় ফিটনেসের ছবি এবং ভিডিও পোস্ট করেন। তাহলে বাংলার নতুন মডেল হতে চলেছেন রোশন সিং!

বিমান সংস্থার চাকরি ছেড়ে কোন পেশায় যুক্ত হবেন শ্রাবন্তীর প্রাক্তন!

কিছুদিন আগে পর্যন্ত রোশন আবদার করে জানান যে শ্রাবন্তী ফিরে আসুক তার জীবনে। যদিও অভিনেত্রী চুপ থেকে উত্তর যে না তা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন। এদিকে শ্রাবন্তী চুটিয়ে ব্রাইডাল ফটোশ্যুট করছেন। রোশন পাঞ্জাবিতে। তাহলে জুটি মিলে ব্রাইডাল ফটোশ্যুট করবেন রোশন সিং?

টলি পাড়ায় গুঞ্জন, শ্রাবন্তী চতুর্থ প্রেম করছেন এবং তাকে নাকি জন্মদিনে হীরের আংটি দিয়েছেন। রোশন পরিস্কার বলেছেন শ্রাবন্তী ভুল করতে চলেছেন। এরপরেই একদিন হাতে মদের বোতল নিয়ে দেবদাস লুকে ছবি দেন, এমনকি কন্ডোম নিয়েও ছবি পেশ করেন রোশন। তাহলে কি শ্রাবন্তী রোশন তর্জা চলতেই থাকবে? তাহলে কি আগামী মডেল হতে চলেছেন রোশন? সবটাই সময়ের অপেক্ষা, এখন দেখার বিষয় মডেল হয়ে রোশন কি শ্রাবন্তীর সঙ্গে নতুন রসায়ন তৈরি করবেন নাকি নতুন করে টলি পাড়ায় কেরিয়ার তৈরি করতে চান রোশন সিং?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media