Bengali SerialHoop Plus

Anirban Ghosh: লক্ষ্মী কাকিমার আগেই বাবা হলেন তার দেওর, আনন্দের জোয়ারে ভাসল গোটা পরিবার

অনির্বান ঘোষ (Anirban Ghosh)। ছোট পর্দায় বেশ পরিচিত মুখ। একাধিক ধারাবাহিকে অভিনয় করে বাঙালির বসার ঘরে পেয়েছেন জনপ্রিয়তা। তবে এখন তিনি সবথেকে জনপ্রিয়তা পেয়েছেন লক্ষ্মী কাকিমার বিপরীতে অভিনয় করে। আর এবার তার কোল এলো করে ফুটফুটে এক লক্ষ্মী। রিল জীবনে নয়, বাস্তব জীবনে বাবা হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অনির্বান ঘোষ। আর এই সুখবরে আনন্দের জোয়ারে ভাসল তার ধারাবাহিকের পরিবারও।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি পোস্ট দিয়ে এই সুখবর ভাগ করে নিলেন অভিনেতা অনির্বান ঘোষ। একটি পোস্টে তিনি লেখেন, ‘নবীন আগন্তুক, নব যুগ তব যাত্রার পথে চেয়ে আছে উৎসুক।’ সবশেষে তিনি লেখেন, ‘মেয়ের বাবা হলাম’। আর এই সুখবরে আনন্দের জোয়ারে ভেসেছে ছোট পর্দার লক্ষ্মী কাকিমার পরিবারও। পোস্টের মন্তব্যে খোদ লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ভালোবাসা জানিয়ে লেখেন, ‘অভিনন্দন’। এছাড়াও অভিনেতা অনির্বান ঘোষ এবং তার অর্ধাঙ্গিনীকে শুভেছা জানান অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta), অভ্ৰজিৎ চক্রবর্তী (Abhrajeet Chakraborty) এবং ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ও (Indraneel Chattopadhyay)। তাদের সকলকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন অনির্বান ঘোষও। জানা গেছে, দু-দিন আগেই শহরের এক বেসরকারি হাসপাতালে এক কন্যা সন্তানের জন্ম দেন অনির্বান পত্নী পৌষালী ঘোষ। বর্তমানে মা ও সন্তান দুজনেই একদম সুস্থ আছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার দেওর প্রিয়ব্রতর চরিত্রে অভিনয় করেন অভিনেতা অনিবার্ণ ঘোষ। আর ছোট পর্দায় লক্ষ্মী কাকিমার গল্পে এখন চলছে দারুণ টুইস্ট। ধারাবাহিকের গল্পে বৌমার পাশাপাশি লক্ষ্মী কাকিমাও নাকি মা হতে চলেছেন। লক্ষ্মীর পরিবারে নতুন সদস্য আসবার আগেই বাস্তবে লক্ষ্মীর দেওরের ঘরে এল লক্ষ্মী। বাস্তব জীবনে বাবা হলেন অভিনেতা অনির্বান ঘোষ।

অনির্বান ঘোষ ছোট পর্দায় বেশ জনপ্রিয়। বর্তমানে জি-বাংলার ধারাবাহিকে কাজ করার আগেও তিনি কাজ করেছেন একাধিক ধারাবাহিকে। ‘লক্ষ্মী কাকিমা…’র আগে জি বাংলা উমা, জয়ীর মতো ধারাবাহিকে দেখা মিলেছে অনির্বাণের। সান বাংলার (Sun Bangla) ‘সর্বমঙ্গলা’, ‘সাথী’র মতো সিরিয়ালে কাজ করেছেন অনির্বাণ।