whatsapp channel

Debadrita Basu: নতুন ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী দেবাদৃতা বসু

‘জয়ী’ ও ‘আলো ছায়া’ সিরিয়ালে তুখোড় অভিনয়ের মাধ্যমে প্রশংসিত হয়েছিলেন দেবাদৃতা বসু (Debadrita Basu)। এই সিরিয়াল তাঁকে দিয়েছিল সর্বাধিক পরিচিতি। কিন্তু অভিনয়, পরিচিতি অতিক্রম করেও চ্যানেলের সিদ্ধান্ত বর্তমান যুগে অগ্রগণ্য…

Avatar

‘জয়ী’ ও ‘আলো ছায়া’ সিরিয়ালে তুখোড় অভিনয়ের মাধ্যমে প্রশংসিত হয়েছিলেন দেবাদৃতা বসু (Debadrita Basu)। এই সিরিয়াল তাঁকে দিয়েছিল সর্বাধিক পরিচিতি। কিন্তু অভিনয়, পরিচিতি অতিক্রম করেও চ্যানেলের সিদ্ধান্ত বর্তমান যুগে অগ্রগণ্য তা প্রমাণিত করেছিল দেবাদৃতার পরবর্তী সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। স্টার জলসার এই সিরিয়ালটি সাধিকা মীরাবাঈ-এর জীবনী অবলম্বনে তৈরি হয়েছিল। মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন দেবাদৃতা। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হয়। তবে আবারও ছোট পর্দায় ফিরছেন দেবাদৃতা।

শোনা যাচ্ছে, সান বাংলার নতুন সিরিয়ালের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন দেবাদৃতা। তবে তিনি নিজে বা সান বাংলার তরফে এখনও কিছু ঘোষণা করা হয়নি। তাই এই তথ্যের সত্যতা যাচাই করা সম্ভব নয়। কারণ জি বাংলা বা স্টার জলসার মতো প্রথম সারির চ্যানেলে অভিনয়ের পর কোনো নায়িকা সহজে সান বাংলায় অভিনয়ের প্রস্তাব গ্রহণ করবেন না। তবে অপর আর একটি সম্ভাবনা হল চরিত্রের গাঁথুনি। যদি দ্বিতীয় সারির চ্যানেলে সম্প্রচারিত সিরিয়ালে চরিত্রটি মনোগ্রাহী হয়, তাহলে অভিনেতা-অভিনেত্রীদের একাংশ তাতে অভিনয় করতে রাজি হয়ে যান।

শৈশব থেকেই ‘হযবরল’ নাট্যগোষ্ঠীতে অভিনয় করেন দেবাদৃতা। ফলে অভিনয়ের তাগিদ তাঁর বরাবরের। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ তিনি। ফলে স্বাভাবিক ভাবেই তাঁর অনুরাগীর সংখ্যাও অনেক।

‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ বন্ধ হয়ে গেলেও মীরার চরিত্রে প্রশংসিত হয়েছিলেন দেবাদৃতা। কিন্তু দর্শকদের একাংশ রাজপুত চরিত্র মীরাবাঈকে বাঙালি বেশে গ্রহণ করতে পারেননি। ফলে সিরিয়ালের টিআরপি কমে যায়। বাধ্য হয়ে বন্ধ করে দিতে হয় সিরিয়ালটি।

whatsapp logo