whatsapp channel
Bengali SerialHoop Plus

Tithi Basu: সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি শেয়ার করে অশ্লীল কটাক্ষের শিকার ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’

তিথি বসু (Tithi Basu) সোশ্যাল মিডিয়ায় বারবার বডি শেমিং-এর শিকার হয়েছেন তিথি। এই কারণে কিছুদিন আগেই ইন্সটাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করে লিখেছিলেন, যখন সবাই তাঁকে বডিশেমিং করতেন, তাঁকে নিয়ে মজা করতেন সেগুলি তাঁকে সাহায্য করত তাঁর ফিটনেস গোলের দিকে এগিয়ে যেতে। তিনি আগেও খেতে ভালোবাসতেন, এখনও ভালোবাসেন। কিন্তু তবু এখন তিনি চিন্তিত হয়ে পড়েন, আবারও মোটা হয়ে যাবেন না তো! তাই বেশি খাবার খেলে, তিনি ওয়ার্কআউটের মাত্রাও বাড়িয়ে দেন। তিনি কোনো ডায়েট অনুসরণ করেন না। শুধুমাত্র নিজের ওয়ার্কআউটের প্রতি ফোকাস থাকেন। কিন্তু তাতেও বন্ধ হল না কটুক্তির ঝড়।

সম্প্রতি তিথি ইন্সটাগ্রামে নিজের একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে তিথির পরনে রয়েছে ডিপ নেক নটেড টপ। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং ও চুলগুলি ঢেকে রেখেছে মুখের একাংশ। ছবিটি শেয়ার করে তিথি লিখেছেন, তিনি আশা করা ছেড়ে দিয়েছেন। কিন্তু এই ছবিটি শেয়ার করার পরেই ঘটে বিপত্তি।

ছবিতে তিথির ডিপ নেক পোশাকের কারণে ক্লিভেজ দেখা যাচ্ছিল। ফলে নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটুক্তি করতে শুরু করেন। তুলনা চলে আসে তাঁর অভিনীত ‘ঝিলিক’ চরিত্রের সাথে। অনেকেই বলতে শুরু করেন, তিথির কোনো কিছু দেখার বাকি নেই। অনেকে জিজ্ঞাসা করেন, তাঁর বিকিনি পরা ছবি কবে আসছে! এর মধ্যেই কয়েকজন অসাধু ফটোগ্রাফার যাঁরা বুদিয়ের বা ফাইন আর্টসের নাম করে অশ্লীল ছবি তোলেন, তাঁরা তিথির ছবির কমেন্ট বক্সে তাঁকে জিজ্ঞাসা করেছেন, তিথি তাঁদের জন্য ফটোশুট করবেন কিনা। তবে তিথি নিরুত্তর থেকেছেন।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। আপাতত পড়াশোনা করতে চান তিথি। পড়াশোনা শেষ করে আবারও অভিনয়েই ফিরতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo