whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, মা হলেন ‘বিবাহ’ সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অমৃতা রাও

শেষমেষ মা হলেন পুনম। বিবাহ সিনেমার পুনম ওরফে অমৃতা রাও ও স্বামী জে আলমোলের ঘরে রবিবার ফুটফুটে পুত্র সন্তানের জন্ম হয়। রবিবার সকালে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেত্রীর পুত্রের জন্ম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শেষমেষ মা হলেন পুনম। বিবাহ সিনেমার পুনম ওরফে অমৃতা রাও ও স্বামী জে আলমোলের ঘরে রবিবার ফুটফুটে পুত্র সন্তানের জন্ম হয়। রবিবার সকালে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেত্রীর পুত্রের জন্ম হয়। অভিনেত্রীর শিশুর প্রসব অর্থাৎ সিজার অপারেশনের সময় স্ত্রীর সঙ্গে ছিলেন স্বামী আর জে আনমোল। হাসপাতাল সূত্র থেকে জানা গেছে, মা ও ছেলে দুজনেই এখন সুস্থ।

Advertisements

সন্তান প্রসবের পর ছেলে হওয়ার কথা জে আনমোলই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। এবং সকল ফ্যানদের কাছে নতুন মা-বাবা উভয়ই তাদের শুভেচ্ছা ও আশীর্বাদের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। সন্তানকে পেয়ে বেশ খুশি দুজনে এবং পরিবারের সদস্যরা। আর এই খবর প্রকাশ্যে আসতে অমৃতার ফ্যানরা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

Advertisements

প্রসঙ্গত,সাত বছরের লুকিয়ে লুকিয়ে প্রেম করছিলেন এই জুটি । তারপর বিয়ে করে মন দিয়ে সংসার করছিলেন। কিন্তু প্রেমের সম্পর্ক,বিয়ে আর ব্যক্তিগত জীবন সবটাই ছিল আড়ালে। ২০১৬ সালে জে আনমোলকে ঘর বাঁধেন অমৃতা । তারপরই বলিউড থেকেও কার্যত বিদায় নেন ‘মে হু না’-র সঞ্জনা । শেষ বার অবশ্য ২০১৯-এ ‘ঠাকরে’ ছবিতে পর্দায় একটি ছোট রোলে দেখা গিয়েছিল অমৃতাকে ।

Advertisements

চার বছর পর মা হলেন অমৃতা। নিজের মা হওয়ার প্রথমে লোকালেও শেষ মাসে নিজেই স্বামীর হাত ধরে অভিনব ভাবে সকল ফ্যানদের সুখবরটি দেন। সাদা ওয়ান পিসে অমৃতা দু’‌হাতে জড়িয়ে ছিলেন তাঁর বেবি বাম্প। আর ছবিতে দেখা যাচ্ছে, পিছন থেকে তাঁকে আঁকড়ে ছিলেন আর জে আনমোল। ছবির ক্যাপশানে লিখেছেন, ‘‌তোমার জন্য এটা ১০ মাস, কিন্তু আমাদের জন্য এটা ৯ মাস। সারপ্রাইজ, সারপ্রাইজ‌‌.‌.‌.‌আনমোল আর আমি ইতিমধ্যে ৯ মাসে পৌঁছে গিয়েছি। আমি আমার বন্ধু আর ফ্যানেদের সঙ্গে এই খবরটি শেয়ার করতে পেরে খুব আনন্দিত। আপনাদের কাছে এতদিন খবরটা লুকিয়ে রাখার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি আমি। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি আসতে চলেছে। তারপরই এই ছবি তুমুল গতিতে ভাইরাল হয়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media