BollywoodHoop PlusRegional

KGF 2: অপেক্ষার অবসান ঘটিয়ে আসতে চলেছে ‘কেজিএফ চ্যাপ্টার 2’, প্রকাশ্যে এল নয়া পোস্টার

অবশেষে সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে চলতি বছর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘কেজিএফ চ্যাপ্টার 2’। এর অর্থ আবারও দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির আরও কয়েক ধাপ এগিয়ে যাওয়া। সম্প্রতি প্রকাশিত হল ‘কেজিএফ চ্যাপ্টার 2′-এর পোস্টার ও মুক্তির দিন।

 

View this post on Instagram

 

A post shared by Hombale Films (@hombalefilms)

আগামী 14 ই এপ্রিল নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘কেজিএফ চ্যাপ্টার 2’। সোমবার সোশ্যাল মিডিয়ায় ফিল্মের নতুন পোস্টার ভাইরাল হয়েছে।দক্ষিণী তারকা যশ (Yash) অভিনীত এই ফিল্মের প্রথম ভাগ ‘কেজিএফ চ্যাপ্টার 1’ তামিলনাড়ুতে ব্লকবাস্টার হিট হয়েছিল। এরপর থেকেই ‘কেজিএফ চ্যাপ্টার 2’-এর অপেক্ষায় ছিলেন দর্শকরা। অবশেষে তাঁদের প্রতীক্ষার অবসান হতে চলেছে। তবে এই ফিল্মে রয়েছে বলিউড যোগ। ‘কেজিএফ চ্যাপ্টার 2’-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। সমগ্র বিশ্ব জুড়ে কন্নড়, তেলেগু, তামিল, হিন্দি ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে ‘কেজিএফ চ্যাপ্টার 2’।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

এর আগে যশের জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘কেজিএফ চ্যাপ্টার 2’-এর ফার্স্ট লুক। তাতে লেখা ছিল ‘সাবধান, সামনে বিপদ’। এই ফিল্মটি পরিচালনা করছেন প্রশান্ত নীল (Prashanta Nil)। ‘হোমবেল ফিল্মস’-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার 2’। করোনা অতিমারীর কারণে এই ফিল্মের শিডিউল প্রায় আট মাস পিছিয়ে গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

‘পুষ্পা’-র পর আবারও ‘কেজিএফ চ্যাপ্টার 2’ বলিউডের জন্য প্রতিযোগিতা তৈরি করতে চলেছে। ইতিমধ্যেই দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতা অনেকের নজর কেড়েছে। কিন্তু সেখানে বলিউডের ক্ষেত্রে অক্ষয়কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্ম ‘সূর্যবংশী’ -র পর শুধুই খরা। খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ফিল্ম ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। কিন্তু এই ফিল্ম নিয়ে ফিল্ম সমালোচকরা দ্বিধাবিভক্ত। গাঙ্গুবাঈ -এর পরিবারের সদস্যদের দাবি, এই ফিল্মে গাঙ্গুবাঈকে অতিরঞ্জিত করে সমাজকর্মী থেকে যৌনকর্মীতে পরিণত করা হয়েছে। তাই ফিল্ম রিলিজ হলেও কতখানি সফল হবে তা বলা মুশকিল।

 

View this post on Instagram

 

A post shared by Hombale Films (@hombalefilms)

whatsapp logo