whatsapp channel

Monalisa: লাল শাড়ি কালো ব্লাউজে ঠাকুরপোদের ঘুম কাড়লেন ঝুমা বৌদি

ভোজপুরি অভিনেত্রী তথা বঙ্গ তনয় মোনালিসা সোশ্যাল মিডিয়ার সব থেকে বড় সেনসেশনের মধ্যে একজন। তার কামুক ভঙ্গিমা যেন নেট দুনিয়ায় একেবারে আগুন ধরিয়ে দেয়। শুধুমাত্র ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রিতে নয় হিন্দি…

Avatar

Sourish Das

Updated on:

ভোজপুরি অভিনেত্রী তথা বঙ্গ তনয় মোনালিসা সোশ্যাল মিডিয়ার সব থেকে বড় সেনসেশনের মধ্যে একজন। তার কামুক ভঙ্গিমা যেন নেট দুনিয়ায় একেবারে আগুন ধরিয়ে দেয়। শুধুমাত্র ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রিতে নয় হিন্দি টেলিভিশন এবং বাংলাতেও ঝড় তুলেছেন এই অভিনেত্রী। অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা যেমন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় তেমনি দুপুর ঠাকুরপো সিরিজের ঝুমা বৌদি হিসেবেও ভক্তদের বেশ প্রিয় তিনি। কয়েক মাস হল টেলিভিশন জগত থেকে তিনি দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে নেট দুনিয়ায় আগুন ধরাচ্ছেন অভিনেত্রী।

মোনালিসা সোশ্যাল মিডিয়ার পেজে নজর রাখলেই বোঝা যাবে অভিনেত্রী কতটা সাহসী। সম্প্রতি অভিনেত্রী এমন একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি সাদা লাল ডিজাইনার শাড়িতে। আর এর সাথেই তিনি পরেছেন একটি কালো রঙের ব্লাউজ। এই ছবিতে তাকে লাগছে দারুন সুন্দরী ও লাস্যময়ী। কানের দুপাশ দিয়ে বেরিয়ে এসেছে দুটি লকস। সঙ্গেই মানানসই ঝুমকা দিয়ে তিনি সাজিয়েছেন নিজেকে। চুল খোলা, হালকা মেকআপ এবং গোলাপি লিপস্টিক তার ভক্তদের রাতে ঘুম ওড়ানোর জন্য একেবারে যথেষ্ট। এই ছবিগুলো পোস্ট করে মোনালিসা ক্যাপশন দিয়েছেন, আপনার মন ভালো করতে যা যা প্রয়োজন, সেসব করতে দ্বিধা কিসের?

কখনো বিকিনিতে আবার কখনো ক্রপ টপে সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি পোস্ট করে সর্বদাই চর্চায় থাকেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা। হিন্দি এবং বাংলা ছাড়াও মোনালিসা, ওড়িয়া, তামিল, কন্নড় এবং তেলেগু সিনেমাতে অভিনয় করেছেন। মোনালিসা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং সেখানে তিনি প্রায়শই নিজের অনুরাগীদের আপ টু ডেট রাখতে দৈনন্দিন জীবনের নানা ঝলক পোস্ট করেন।

প্রসঙ্গত বিগবস এর মঞ্চে এসে বিক্রান্ত সিংকে বিয়ে করেছেন মোনালিসা। এরপরই রাতারাতি জনপ্রিয়তা তুঙ্গে চলে গিয়েছিলেন অভিনেত্রী। বিগ বস ১০ থেকে নাচ বলিয়ে থেকে শুরু করে অন্যান্য রিয়ালিটি শো তে অংশগ্রহণ করেছিলেন মোনালিসা। ভোজপুরি জগতের সব থেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। ভোজপুরি সমস্ত তারকার সঙ্গে তার হিট ছবি রয়েছে। তবে দুপুর ঠাকুরপো-তে ঝুমা বৌদি চরিত্রে অভিনয় করে বাংলার দর্শকদের মধ্যে একটা অন্য ধরনের জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তার সাহসী অবতারের জন্য সবসময়ই তিনি থাকেন চর্চায়। এই মুহূর্তে তার হাতে বিশেষ কোনো কাজ না থাকলেও মোনালিসা তার ফটোশুট নিয়ে ব্যস্ত রয়েছেন। প্রতিদিনই তার নিত্য নতুন পোস্ট সামনে আসছে। তাই সবকিছু মিলিয়ে বলাই যায় আপাতত অভিনেত্রী নিজেকে এবং নিজের পরিবারকেই সময় দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo