BollywoodHoop Plus

Tamannaah Bhatia: তমন্নার পরনের কফি রঙের শাড়িটির দাম এক সাধারণ ভায়তীয়র সারা বছরের রোজগারের সমান

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) প্রায় একরকম বিরক্ত হয়ে গিয়েছিলেন বারবার বলতে বলতে, তাঁর এখন বিয়ের ইচ্ছা নেই অথবা তিনি সিঙ্গল। কিন্তু পাপারাৎজিদের একাংশ তাঁর বিয়ের গুঞ্জন রটাচ্ছিলেন। তবে মাত্র কয়েকদিন আগেই তমন্নার ‘মাস্টারস্ট্রোক’-এর চোটে তাঁরা মুখ বন্ধ করতে বাধ্য হয়েছেন। নিজেই ছেলে সেজে তমন্না একটি ভিডিও করে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছিলেন, ইনি হলেন তাঁর শিল্পপতি স্বামী। এরপরেই সকলে চুপ। আপাতত কেউ তমন্নার বিয়ে নিয়ে কোনো কথা বলছেন না। তমন্না কফি খেতে ভালোবাসেন কিনা তা জানা নেই। তবে সম্প্রতি কফি রঙের শাড়িতে তিনি মাতিয়েছেন নেটদুনিয়া।

তমন্নার শাড়িটি জর্জেটের। তাতে সোনালি সুতো ও সিকুইন দিয়ে করা রয়েছে এমব্রয়ডারি। রয়েছে যথেষ্ট পরিমাণে মিরর ওয়ার্ক। শাড়িটি ডিজাইনার কালেকশনের। এই শাড়ির দাম প্রায় এক লক্ষ আঠেরো হাজার টাকা। শাড়ির সাথে তমন্না পরেছেন কফি রঙের স্লিভলেস ব্লাউজ। গলায় রয়েছে মাল্টিকালার স্টোন স্টাডেড নেকপিস। কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হালকা মেকআপ করেছেন তমন্না। চুলে রয়েছে মেসি লুক। অনেকেই মনে করতে পারেন, এত দামি শাড়ি পরার অর্থ কি !

প্রকৃতপক্ষে, ফ্যাশন ডিজাইনারদের একাংশ তারকাদের মাধ্যমে প্রায় সারা বছরই নিজেদের ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন। তাঁদের তৈরি পোশাক পরে বিভিন্ন ইভেন্টে নজর কাড়েন তারকারা। এর ফলে পাবলিসিটি হয় উভয়েরই। অনেক সময় তারকাদের পরা পোশাক নীলামে তোলা হয় চ্যারিটির জন্য। তমন্নার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

তমন্নাকে শেষ দেখা গিয়েছে ‘বাবলি বাউন্সার’ ফিল্মে। এই ফিল্মে এক মহিলা বাউন্সারের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo