whatsapp channel

জনপ্রিয় এই অভিনেত্রীর বিপরীতে ওয়েব সিরিজে ফিরছেন শন বন্দোপাধ্যায়, গল্পেই রয়েছে চমক!

‘ক্লিক’ ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা অন্য ওটিটি প্ল্যাটফর্মগুলির মতো না হলেও ‘ক্লিক’-এর কন্টেন্ট যথেষ্ট ভালো। ‘ক্লিক’-এর কন্টেন্ট অন্য ঘরানার। এবার এই ওটিটির নতুন ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’-এর ফার্স্ট লুক 26 শে জুলাই,…

Avatar

Nilanjana Pande

‘ক্লিক’ ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা অন্য ওটিটি প্ল্যাটফর্মগুলির মতো না হলেও ‘ক্লিক’-এর কন্টেন্ট যথেষ্ট ভালো। ‘ক্লিক’-এর কন্টেন্ট অন্য ঘরানার। এবার এই ওটিটির নতুন ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’-এর ফার্স্ট লুক 26 শে জুলাই, বুধবার ওটিটির সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ‘পিলকুঞ্জ’ পরিচালনা করেছেন অর্ণব রিঙ্গো ব্যানার্জী (Arnab Riingo Banerjee)। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha), শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee), শঙ্কর দেবনাথ (Shankar Debnath), জয় দেব রায় (Joey Debroy), দেবতনু (Devtanu), বৃষ্টি রায় (Brishti Roy) প্রমুখ।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’ -র কাহিনীর প্রেক্ষাপট 2017 সালের উত্তর ভারত। ব্যাঘ্র সংরক্ষণ কেন্দ্রের পার্শ্ববর্তী একটি ছোট গ্রাম হ্যামলেটে ঘটে কিছু রহস্যজনক ঘটনা। গ্রামের বহু বাসিন্দা বাঘের আক্রমণে মারা যায়। কিন্তু গ্রামের কিছু বাসিন্দা এই ঘটনার নেপথ্যে পায় অশুভ শক্তির ইঙ্গিত। ঘটনার সত্যতা জানার জন্য ওই গ্রামে গিয়ে পৌঁছায় কলকাতার সাংবাদিক সিদ্ধার্থ। তবে গ্রামে সে পৌঁছায় ফটোগ্রাফারের পরিচয়ে। ঘটনাচক্রে তার সাথে আলাপ হয় গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রের মহিলা চিকিৎসক বিদিতার। সে রহস্য উদঘাটনে সাহায্য করে সিদ্ধার্থকে।

‘পিলকুঞ্জ’ জুড়ে রয়েছে প্রচুর নাটকীয় মোচড়। রিঙ্গো জানালেন, ‘প্রোজেক্ট টাইগার’ পঞ্চাশ বছর উপলক্ষ্যে ‘পিলকুঞ্জ’ তাঁর ট্রিবিউট। 2017 সালে উত্তর ভারতের একটি ব্যাঘ্র সংরক্ষণ কেন্দ্রে দূর্নীতিমূলক কিছু ঘটনার আঁচ পাওয়া গিয়েছিল। প্রশ্ন উঠেছিল, যাঁরা এই ঘটনায় আত্মত্যাগ করেছিলেন, তাঁরা কি নিজেদের প্রাণ বলি দিতে ইচ্ছুক ছিলেন! বাঘকে নরখাদক বানিয়ে দেওয়ার আড়ালে ছিল এক অশুভ আঁতাত যা এখনও মনে রেখেছে উত্তর ভারতের ওই গ্রামটি।

ঘটনাটির পুঙ্খানুপুঙ্খ বিবরণ ‘পিলকুঞ্জ’-এ তুলে ধরতে চেয়েছেন রিঙ্গো। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন অহেন্দ্রিলা বন্দ্যোপাধ্যায় (Ohendrila Banerjee)।

whatsapp logo