whatsapp channel

বাবার কোলে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ সিরিয়ালের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

একের পর এক ছোটবেলার স্মৃতি শেয়ার করে চলেছেন সেলিব্রিটিদের একাংশ। উৎসবের মরসুমে অনেকেরই মনে পড়ে যাচ্ছে তাঁদের ছোটবেলার কথা। একই পথে হাঁটলেন অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)। সম্প্রতি তিনি উচ্চ…

Avatar

Nilanjana Pande

একের পর এক ছোটবেলার স্মৃতি শেয়ার করে চলেছেন সেলিব্রিটিদের একাংশ। উৎসবের মরসুমে অনেকেরই মনে পড়ে যাচ্ছে তাঁদের ছোটবেলার কথা। একই পথে হাঁটলেন অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)। সম্প্রতি তিনি উচ্চ মাধ্যমিক পাশ করেছেন। ‘দিদি নং ওয়ান’-এ বাবার সাথে এসেছিলেন অনন্যা। সেখানে তাঁর বাবার সামনে পর্দার মুন্নিকে পড়াশোনা সংক্রান্ত প্রশ্ন করে যথেষ্ট বেকায়দায় ফেলেছিলেন শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। তবে অনন্যার বাবা যথেষ্ট বন্ধুত্বপূর্ণ। এবার বাবার কোলে শৈশবের কিছু মুহূর্ত শেয়ার করলেন তিনি।

বৃহস্পতিবার অনন্যা ইন্সটাগ্রামে ছবিগুলি শেয়ার করেছেন। অনন্যার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একরত্তি মেয়েকে কোলে নিয়ে বাগানে বসে রয়েছেন বাবা। মেয়ের পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস ফ্রক। চুলে বাঁধা রয়েছে ঝুঁটি। কপালে কাজলের টিপ। মেয়ের মুখে অভিমানের ছাপ স্পষ্ট। ছবিগুলি শেয়ার করে অনন্যা ক্যাপশনে পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। অনন্যার চর্চিত প্রেমিক এবং জনপ্রিয় ইউটিউবার সুকান্ত কুন্ডু (Sukanta Kundu) তাঁর পোস্টের কমেন্ট সেকশনে অবাক হয়ে যাওয়ার ইমোজি পোস্ট করেছেন। অনন্যার ছোটবেলার ছবি দেখে বিশ্বাস করতে না পেরে সুকান্ত জিজ্ঞাসা করেছেন, এটা কি সত্যিই তাঁর বান্ধবী অনন্যা!

অলকানন্দা গুহ (Alakananda Guha), সম্পূর্ণা মন্ডল (Sampurna Mandal)-রা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনন্যাকে। শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ ঘটেছিল অনন্যার। একটু বড় হয়ে একাধিক ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে থাকেন তিনি। অনন্যার ব্যক্তিগত ভাবে নেতিবাচক চরিত্র পছন্দ। কারণ এই ধরনের চরিত্রে নিজের সেরাটা দিতে তিনি সক্ষম।

বর্তমানে স্টার জলসার দুটি জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এবং ‘তুঁতে’-তে অভিনয় করতে দেখা যাচ্ছে অনন্যাকে।

whatsapp logo