whatsapp channel
Hoop PlusTollywood

Sreelekha Mitra: ভিডিও করেই ‘কাতলা মাছ’ তকমা পেলেন শ্রীলেখা! অনুরাগীকে ধুয়ে দিলেন অভিনেত্রী

বাংলা বিনোদন জগতে ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে বহুল পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কারো কথা তিনি খুব সহজে সহ্য করেন না। ফটাফট জবাব দিতেই ভালোবাসেন। তাই এই অভিনেত্রীকে নিয়ে ট্রোলিংও কম হয়না নেট দুনিয়ায়। অভিনেত্রীকে মাঝেমধ্যে দেওয়া হয় নানারকম তকমা। কখোনো নেটিজেনরা তাকে ‘থলথলে বৌদি’ বলে কটাক্ষ করেন, কখনো আবার ‘কাতলা মাছ’ বলে কটূক্তি করেন। আর এসবের জবাব কিন্তু নিজেই দেন অভিনেত্রী।

এবার বছরের শুরুতেই ফের ট্রোলিংয়ের শিকার হলেন অভিনেত্রী। তবে শুধু ট্রোল নয়, বডি শেমিংয়ের শিকারও হলেন তিনি। ফের তার শরীর নিয়ে উঠে এল কটূক্তি। ঘটনার সূত্রপাত একটি পোস্টকে ঘিরে। সম্প্রতি মেয়ে ঐশীর স্কুলের অনুষ্ঠানের জন্য গিয়েছিলেন মা-শ্রীলেখা। আর অনুষ্ঠানে যাওয়ার আগে সেই পোশাকেই একটি ভিডিও করেন অভিনেত্রী। যে ভিডিও তিনি পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এই ভিডিওতে তাকে একটি কমলা রংয়ের শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউজে দেখা গেছে। মুখে পুরু মেকআপের প্রলেপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, কানে দুল, পরিপাটি করে আঁচড়ানো চুল। এই ভিডিওতে ‘বাবুজি ধীরে চলনা’ গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী। আর এই ভিডিও থেকেই বিতর্কের সূত্রপাত।

এই ভিডিওর কমেন্ট বক্সে বডি শেমিংয়ের শিকার হলেন অভিনেত্রী। অনেক অনুরাগী অনেক কটাক্ষজনক মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘কাতলা মাছের মতো লাগছে’। অপর একজন লেখেন, ‘বুড়ো বয়সের ভীমরতি, বিচ্ছিরি লাগছে’; আবার একজন তো জিজ্ঞেস করেই বসেছেন, ‘এত মোটা হয়ে গেছ কেন?’। অনুরাগীর এই প্রশ্নে চুপ থাকেন নি অভিনেত্রী। তিনি রিপ্লাই করে লিখেছেন, ‘খেতে ভালোবাসি তাই গো’। তবে শুধু কটাক্ষ নয়, অনেকেই শ্রীলেখার প্রশংসাও করেছেন ভিডিওর কমেন্ট বক্সে। অনেকেই আবার তাকে শরীরচর্চা করার পরামর্শও দিয়েছেন। আবার অনেক অনুরাগী ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন ভিডিওর কমেন্ট বক্স।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের পাশাপাশি ছবির পরিচালনার দিকেও হেঁটেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই তার প্রযোজিত ও পরিচালিত ‘এবং ছাদ’ ছবিটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। ব্যাপক নামও কুড়িয়েছে এই ছবি। সমালোচকদের কলমেও জুটেছে প্রশংসা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা