whatsapp channel

করণের শোয়ে কেন ডাকা হয়নি সুশান্তকে! জানা গেল আসল কারণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিভিন্ন মন্তব্য করছেন কিছু সেলিব্রিটি সহ নেটিজেন। বলিউডের নামিদামি পরিচালক-প্রযোজকদের ওপর আঙুল তুলছেন এবং এই মৃত্যুর জন্য দায়ী করছেন নেটিজেন। বলিউডের নেপোটিজম অর্থাৎ স্বজনপোষণ ফলে…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিভিন্ন মন্তব্য করছেন কিছু সেলিব্রিটি সহ নেটিজেন। বলিউডের নামিদামি পরিচালক-প্রযোজকদের ওপর আঙুল তুলছেন এবং এই মৃত্যুর জন্য দায়ী করছেন নেটিজেন। বলিউডের নেপোটিজম অর্থাৎ স্বজনপোষণ ফলে এমন অভিনেতাদের দূরে চলে যেতে হয়। এমন মন্তব্য কঙ্গনা রানাওয়াত সহ বেশকিছু সেলিব্রেটিরাও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। করন জহার, মহেশ ভাট ওপর বিশেষভাবে আঙুল তুলছে।

অভিনেতার মৃত্যুর পর করণ জোহারকে আক্রমণ করছেন অনেকেই। তার ন্যাশনাল টক-শো ‘কফি উইথ করন’ কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে বহু নামি নামি সেলিব্রেটিদের আনা হয়। সেই টক শোয়ের সঞ্চালক থাকেন করন জোহর এবং তিনি তাদেরকে বলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর নামে প্রশ্ন করেন। সেই টক-শো এর কিছু কিছু ভিডিও প্রায় ভাইরাল হতে সোশ্যাল মিডিয়ায়। সবারই চোখে পড়ছেন করণ জোহার বলিউডের আউটসাইডার তারকাদের কিভাবে কোণঠাসা করছে।

তিনি যেহেতু স্টার কিডসদের ডেবিউ ফিল্মের পরিচালক অর্থাৎ তাদের ‘গড ফাদার’ নামে পরিচিত তাই তাদেরকে বেশি আনা হয় সেই টক শোতে। কিন্তু সুশান্ত এত ভালো একজন অভিনেতা হওয়া সত্ত্বেও তাকে কোনদিনই দেখতে পাওয়া যায়নি সেই শোতে। এছাড়াও বড় বাজেটের বি-টাউনে অ্যাওয়ার্ড শো গুলোতেও তাকে তেমনভাবে দেখা যেত না। এমনভাবে কোণঠাসা হয়ে থাকতো সুশান্ত।

প্রসঙ্গত করণ এবং সুশান্তের মধ্যে যা তথ্যই নেটিজেনদের সামনে আসছে তারপর করণকে কটাক্ষ করছেন বহু মানুষ। তার একটি বন্ধু বলেছেন তিনিও হতাশার মধ্যে ভুগছেন। তান্ডব সন্তানদেরও আক্রমণ করা হচ্ছে মন্তব্যের মাধ্যমে। কিছুদিন আগেই নিতু সিং এর জন্মদিনে গিয়ে আবারো বিভিন্ন ভাবে আক্রমণের মুখে পড়লেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media