Hoop PlusHoop Trending

অভিনেতা দেবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে করোনা, ট্যুইটে কি জানালেন সাংসদ!

দিন কয় আগেই করোনা হানা দিয়েছে টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর বাড়ির অন্দরমহলে। রাজ নিজেই আক্রান্ত হয়েছেন করোনায়। যদিও রাজের গর্ভবতী স্ত্রী সহ পরিবারের বাকি সকলে রয়েছেন সুস্থই। এবার করোনার বিষাক্ত নিঃশ্বাস পড়ল টলিউড অভিনেতা তথা সাংসদ দেবের বাড়িতেও।

দেবের ম্যানেজার করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিজেই গতকাল ট্যুইট করে জানালেন অভিনেতা। যদিও তাঁর নিজের এবং পরিবারের বাকি সদস্যদের করোনা নেগেটিভ বলেই জানান তিনি।

পরপর দুটি ট্যুইট করেন দেব। প্রথম ট্যুইটে বলেন,’আমার ম্যানেজার উত্তম, যিনি আমাদের পরিবারেরই একজন, করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর মধ্যে করোনার লক্ষণ ধরা পড়ে নি। আমরা তাঁকে বাড়িতেই আইসলেশনে রেখেছি। ১৪ দিন কোয়ারেন্টিনে থাকব আমরাও।’ বিষয়টি নিয়ে চিন্তিত হওয়ার কোনো কারণ নেই বলেও জানান দেব।

পাশাপাশি, পরের ট্যুইটটিতে তিনি নেটিজেনদের আশ্বস্ত করার জন্য আগের ট্যুইটটির বক্তব্য টেনে এনেই জানান বাড়ির বাকিদেরও কোভিড টেস্ট করানো হয়। কিন্তু সকলেই নেগেটিভ। চিন্তা করার মত কিছু নেই বলেও জানান সাংসদ। শুধুমাত্র কোভিড সংক্রান্ত সতর্কতার নিয়মরক্ষা হেতুই তাঁদের এই কোয়ারেন্টিনে যাওয়া বলেই স্পষ্ট করে দেন তিনি।

whatsapp logo