whatsapp channel

Anjali-Urfi: অঞ্জলিকে টেক্কা দিতে এইভাবে সাজলেন উর্ফি!

‘কাঁচা বাদাম’ থেকে পলকের মধ্যে উঠে এসেছিলেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। এমএমএস কান্ড তাঁকে আরও বিখ্যাত করে তুলেছে। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করেছিলেন অঞ্জলি। তিনি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘কাঁচা বাদাম’ থেকে পলকের মধ্যে উঠে এসেছিলেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। এমএমএস কান্ড তাঁকে আরও বিখ্যাত করে তুলেছে। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করেছিলেন অঞ্জলি। তিনি শোয়ে থাকাকালীন একটি অশালীন এমএমএস ভাইরাল করে দাবি করা হয়েছিল, ভিডিওর মেয়েটি অঞ্জলি। কিন্তু অঞ্জলির মা-বাবা আইনের দ্বারস্থ হয়েছিলেন। তবে পরবর্তীকালে অঞ্জলি ‘লক-আপ’ থেকে বেরোনোর পর তাঁর আরও একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হলে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। এই প্রসঙ্গে মিডিয়ার সামনে কথা বলতে গিয়ে কেঁদেও ফেলেছিলেন অঞ্জলি। বর্তমানে এই মানসিক পরিস্থিতি অনেকটাই কাটিয়ে উঠেছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Advertisements

সম্প্রতি মিডিয়ার সামনে জন্মদিনের কেক কাটলেন অঞ্জলি। গত 2 রা নভেম্বর ছিল অঞ্জলির জন্মদিন। এদিন তাঁর পরনে দেখা গেল লাল রঙের ভেলভেটের তৈরি হাই থাই স্লিটেড গাউন। হল্টারনেক গাউনের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত ছিল অঞ্জলির ক্লিভেজ। গলায় সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস পরেছিলেন অঞ্জলি। পায়ে ছিল কালো রঙের পাম্পস। অঞ্জলি যখন তাঁর বার্থডে পার্টি নিয়ে ব্যস্ত, নজর কাড়লেন উর্ফি জাভেদ (Urfi Javed)।

Advertisements

Advertisements

বিতর্কিত দুই সুন্দরী কেউই কারও থেক কম যান না। তাঁদের বন্ধুত্বের রসায়ন এর আগে ক্যামেরাবন্দী হলেও উর্ফি প্রমাণ করে দিলেন, তিনি চূড়ান্ত প্রফেশনাল। অঞ্জলির জন্মদিনে আমন্ত্রিত উর্ফি এলেন কাট-আউট শর্ট ড্রেস পরে। এই পোশাকের মাধ্যমে তাঁর স্তন ও নাভি অনেকটাই উন্মুক্ত ছিল। দুই হাতে ছিল গোল্ড প্লেটেড বালার গোছা, কানে সোনালি শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। চুলে পনিটেল বেঁধে হালকা মেকআপ করেছিলেন উর্ফি। যদিও গয়না ও পোশাক মানানসই হচ্ছিল না, তবুও উর্ফি জানতেন, এর মাধ্যমেই অঞ্জলির তুলনায় অধিক স্পটলাইট তিনি পাবেন।

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে উর্ফি অভিনীত মিউজিক ভিডিও ‘হায় হায় ইয়ে মজবুরি’। অপরদিকে অঞ্জলি অভিনীত মিউজিক ভিডিও ‘সাজনা হ্যায় মুঝে’।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements