whatsapp channel

সুশান্ত মামলায় তদন্ত শুরু, প্রেমিকের মৃত্যুর আবেগঘন পোস্টে রিয়াকে একহাত নিলেন অঙ্কিতা

'পবিত্র রিস্তা' সিরিয়ালে কাজ করা থেকে সম্পর্কের ঘনিষ্ঠতা। সেখান থেকেই দীর্ঘ ছয় বছরের সম্পর্ক। অবশ্য পরে বিচ্ছেদ হয় উভয়ের। তা হতে পারে। তবু, সুশান্তের মৃত্যুতে শোকে মুহ্যমান হতে দেখা গেছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে কাজ করা থেকে সম্পর্কের ঘনিষ্ঠতা। সেখান থেকেই দীর্ঘ ছয় বছরের সম্পর্ক। অবশ্য পরে বিচ্ছেদ হয় উভয়ের। তা হতে পারে। তবু, সুশান্তের মৃত্যুতে শোকে মুহ্যমান হতে দেখা গেছে অঙ্কিতা লোখন্ডকে, মৃত্যুর তদন্ত চেয়ে বারে বারে আওয়াজ তুলেছেন সোশ্যাল মিডিয়ায়, থেকেছেন সুশান্তের পরিবারের পাশেও।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় এবার সম্পর্ক নিয়ে একটি আবেগতাড়িত পোস্ট করলেন অঙ্কিতা। পোস্টটি করা যে রিয়া চক্রবর্তীকে কটাক্ষ করে, তা বুঝতে অসুবিধা হয় না। পোস্টে নিজের একটি সাদা কালো ছবি পোস্ট করে ক্যাপশনে অঙ্কিতা লেখেন–‘তুমি কি জানতে চাও কী কাম্য?’ এর উত্তরে নিজেই লেখেন–‘প্রচেষ্টা, সততা, উপস্থিতি, প্রতিজ্ঞা, গভীর সংযোগ, গভীর কথোপকথন এবং নিজের কাছে সৎ থাকা।’

Advertisements

নাম না করে অঙ্কিতা যে রিয়াকে উদ্দেশ্য করেই পোস্টটি লেখেন তা স্পষ্ট। উল্লেখ্য, অঙ্কিতা লোখন্ডের সঙ্গে বিচ্ছেদের পর পরবর্তী সময়ে সারা কিংবা রিয়ার সঙ্গে সম্পর্কে থাকলেও সুশান্ত নাকি তাঁর চিকিৎসকের কাছে স্বীকার করেন যে তিনি অঙ্কিতার কাছ থেকে সরে গিয়ে ভুল করেছেন।

Advertisements

অন্যদিকে, বিচ্ছেদের পরও অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই এর টাকা সুশান্তই দিতেন বলে ইডির কাছে দাবি করেছিলেন রিয়া। কিন্তু এরপর অঙ্কিতা তাঁর ব্যাংক স্টেটমেন্ট এর ডিটেলস ইডির কাছে প্রকাশ করলে বোঝা যায় সুশান্ত নয়, অঙ্কিতা নিজেই দিচ্ছিলেন ফ্ল্যাটের ইএমআই।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media