Hoop PlusBengali Serial

Syed Arefin: গোপনে হিন্দু মেয়ের সঙ্গে বিয়ে, সৈয়দ আরেফিনের সুন্দরী স্ত্রীকে চেনেন!

Advertisements

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ সৈয়দ আরেফিন (Syed Arefin)। ‘খেলাঘর’ সিরিয়ালের হাত ধরে জনপ্রিয়তা পাওয়ার পর ‘তুঁতে’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে জি বাংলার ‘যোগমায়া’ সিরিয়ালে দেখা যাচ্ছে আরেফিনকে। সুদর্শন অভিনেতার মহিলা মহলেও জনপ্রিয়তা বেশ ভালো। মাঝে ‘তুঁতে’ অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের সঙ্গে তাঁর নাম জড়ানোর একটি গুঞ্জন ছড়ালেও, জানেন কি আরেফিন আসলে ব্যক্তিগত জীবনে বিবাহিত!

হ্যাঁ, বিষয়টা শুনতে অত্যন্ত অবাক লাগলেও তা সত্যি। সৈয়দ আরেফিনের স্ত্রীও অভিনয় জগতের সঙ্গেই যুক্ত। ‘ইরাবতীর চুপকথা’ সিরিয়ালের অভিনেত্রী তানিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা। তবে গোপনে। এতদিন ধরে বিষয়টা কাকপক্ষীকেও টের পেতে দেননি আরেফিন। তবে সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন করা হলে তিনি জানান, বিয়ের খবর সত্যি। তবে তাঁরা এখনো সামাজিক ভাবে বিয়ে করেননি। সেটা যখন হবে তখন সকলকে জানাবেন।

Syed Arefin: গোপনে হিন্দু মেয়ের সঙ্গে বিয়ে, সৈয়দ আরেফিনের সুন্দরী স্ত্রীকে চেনেন!

চমকের আরো বাকি রয়েছে। আরেফিন জানান, অনেক দিন আগেই আইনি বিয়ে সেরে ফেলেছেন তাঁরা। স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট মেনে বিয়ে করেছেন দুজনে। আগে অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলেও বর্তমানে সরকারি চাকরি করছেন তানিয়া। অভিনয় জগৎ থেকেই দুজনের আলাপ। তিন বছর আগে তানিয়ার সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছিলেন আরেফিন। কিন্তু তাঁদের বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যেত না। দুজনের ধর্ম আলাদা হওয়ায় তানিয়ার বাড়িতে নাকি সমস্যাও হয়েছিল বলে জানিয়েছিলেন আরেফিন। তবে তা তাঁদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায়নি।

সম্প্রতি ইদের দিনে আরেফিনের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন তানিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘সুখী দাম্পত্য তখনি শুরু হয় যখন আমরা ভালোবাসার মানুষকে বিয়ে করি, আর বৈবাহিক সঙ্গীকে ভালোবাসলে তা প্রস্ফুটিত হয়। আমাদের সুখী বৈবাহিক জীবনের জন্য প্রার্থনা করুন’। প্রসঙ্গত, চিত্তরঞ্জনের ছেলে আরেফিন। কাজের জন্য বর্তমানে থাকেন কলকাতায়। তবে দাদাগিরিতে গিয়ে অভিনেতা জানিয়েছিলেন, চিত্তরঞ্জনই তাঁর কাছে বেশি প্রিয়। এমন নয় যে কলকাতা পছন্দ নয়, কিন্তু এই শহরের সঙ্গে এখনো মিশতে পারেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by tania (@mukherjee._tania)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই