whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে ক্যামেরাবন্দী হলেন ‘বিগ বস’ বিজয়ী রুবিনা

কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস 14'-এর বিজয়িনী রুবিনা দিলায়েক (Robina dilaik) বিগ বসের ঘরেও তাঁর স্টাইলিশ লুকের জন্য বিখ্যাত ছিলেন। এবার রুবিনা শেয়ার করলেন তাঁর একটি বিকিনি পরা…

Avatar

HoopHaap Digital Media

কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস 14′-এর বিজয়িনী রুবিনা দিলায়েক (Robina dilaik) বিগ বসের ঘরেও তাঁর স্টাইলিশ লুকের জন্য বিখ্যাত ছিলেন। এবার রুবিনা শেয়ার করলেন তাঁর একটি বিকিনি পরা ছবি।

প্রকৃতপক্ষে রুবিনার শেয়ার করা এই ছবিটি বহুদিন আগে তোলা হয়েছিল। সেইসময় তিনি ও তাঁর স্বামী অভিনব শুক্লা (Avinab shukla) সমুদ্রের ধারে ছুটি কাটাতে গিয়েছিলেন। অভিনব রুবিনার এই ছবিটি তুলেছিলেন। ছবিতে আকাশী রঙের বিকিনিতে রুবিনাকে যথেষ্ট সুন্দরী লাগছে। তবে ছবিটি সি-বিচে নয়, পুল সাইডে তোলা হয়েছিল। আকাশী রঙের বিকিনির সাথে রুবিনা গলায় পরেছেন থ্রি-লেয়ার নেকপিস ও হাতে মাল্টি-ব্রেসলেট। রুবিনার পরনের বিকিনিটিও কিছুটা অর্নামেন্টাল।

রুবিনার এই ছবিটি তাঁর অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে। ‘বিগ বস 14′-এর আরেক প্রতিযোগী নিক্কি তম্বোলী (Nikki Tamboli) রুবিনার এই ছবিটির প্রশংসা করেছেন।

রুবিনা এই মুহূর্তে কালার্সের জনপ্রিয় ধারাবাহিক ‘শক্তি- অস্তিত্ব এক অ্যাহশাস কি’-তে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তাঁর চরিত্র এক ট্রান্সজেন্ডারের যাঁর নাম সৌম্যা। শৈশব থেকে তাঁর মা তাঁকে লোকচক্ষুর আড়াল থেকে বাঁচিয়ে রাখলেও ঘটনাচক্রে সৌম্যার বিয়ের পর তাঁর শ্বশুরবাড়ির সদস্যরা জানতে পারেন, সৌম্যা তৃতীয় লিঙ্গের ব্যক্তি। সমাজে প্রতিষ্ঠার জন্য সৌম্যার লড়াই, তাঁর দত্তক সন্তান হীরের প্রতি তাঁর স্নেহ, পারিবারিক ঘটনা সব মিলিয়ে এগিয়ে চলেছে ‘শক্তি’-র কাহিনী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media