Hoop PlusTollywood

Ridhima Ghosh: উঁকি দিচ্ছে বেবি বাম্প, কালো রঙের খোলামেলা পোশাকে ভাইরাল হবু মা ঋদ্ধিমা

ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) আপাতত অভিনয় থেকে দূরে রয়েছে। কারণ তিনি অন্তঃসত্ত্বা। তবে কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজ করছেন তিনি। পাশাপাশি রয়েছে ফটোশুটও। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে বিভিন্ন মুহূর্তের ছবি তো বটেই, নিত্যনতুন ফটোশুট শেয়ার করে নেন ঋদ্ধিমা। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি নতুন ছবি।

ঋদ্ধিমার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের জাম্পস্যুট। ডিপ নেকলাইনের জাম্পস্যুটের মাধ্যমে ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। এক কাঁধে অবলীলায় ফেলা রয়েছে একটি কালো রঙের ব্লেজার। হালকা মেকআপ করেছেন ঋদ্ধিমা। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা রয়েছে চুল। ঋদ্ধিমার বসার ভঙ্গিতে আবৃত রয়েছে তাঁর বেবিবাম্প। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তুমি বুঝতে পেরেছ, আমি তোমাকে দেখছি। কিন্তু আমিও জানি, তুমি আমাকে দেখছ। এই ক্যাপশনের সাথে একজোড়া চোখের ইমোজি জুড়েছেন ঋদ্ধিমা। ঋদ্ধিমার ছবিটি তুলেছেন তথাগত ঘোষ (Tathagata Ghosh)। ঋদ্ধিমার ছবির পাশাপাশি তাঁর দেওয়া ক্যাপশনের প্রশংসাও করেছেন সকলে। বরাবরের মতোই এই ফটোশুটেও নিজের আভিজাত্যের আভাস দিয়েছেন ঋদ্ধিমা।

সাম্প্রতিক কালে জামাইষষ্ঠীর দিন তাঁর স্বামী গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)-এর সাথে নিজের বাড়িতে এসেছিলেন ঋদ্ধিমা। জামাইষষ্ঠী যথেষ্ট জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে পালিত হলেও তিনি বারবার স্মরণ করেছেন তাঁর প্রয়াত মাকে। কারণ বিয়ের ছয় বছর পর নিজে মা হতে চলেছেন ঋদ্ধিমা। চলতি বছর বাংলা নববর্ষের দিন এই সুখবর দিয়ে ছবি শেয়ার করেছিলেন ঋদ্ধিমা ও গৌরব। ছবিতে বোঝা গিয়েছিল ঋদ্ধিমার বেবিবাম্প।

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঋদ্ধিমা অভিনীত ফিল্ম ‘টেনিদা অ্যান্ড কোম্পানী’। এই ফিল্মটি পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল (Sayantan Ghoshal)। ফিল্মটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস। ‘টেনিদা অ্যান্ড কোম্পানী’-তে টেনিদার ভূমিকায় রয়েছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)।

whatsapp logo