whatsapp channel

Aindrila Sharma: সৌরভের সঙ্গে পা মিলিয়ে নাচ, প্রকৃত অর্থেই ‘দাদাগিরি’ ক্যান্সারজয়ী ঐন্দ্রিলার, ভাইরাল ভিডিও

মৃত্যুর সঙ্গে দাদাগিরি অনেকদিন আগেই করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এবার বেচেঁ থাকার পালা। কলকাতা, দিল্লি করে ক্যানসারকে বধ করেছেন তিনি। এখন ঐন্দ্রিলা সম্পূর্ণ সুস্থ। আর সুস্থ হয়েই ছোট…

Avatar

Advertisements
Advertisements

মৃত্যুর সঙ্গে দাদাগিরি অনেকদিন আগেই করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এবার বেচেঁ থাকার পালা। কলকাতা, দিল্লি করে ক্যানসারকে বধ করেছেন তিনি। এখন ঐন্দ্রিলা সম্পূর্ণ সুস্থ। আর সুস্থ হয়েই ছোট পর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো দাদাগিরির মঞ্চে হাজির হন তিনি।

Advertisements

সম্প্রতি শেষ হতে চলেছে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri Unlimited Season 9). তাই একেবারে শেষ মুহূর্তে হাজির ছিলেন ঐন্দ্রিলা সহ ধারাবাহিকের বেশ কিছু পরিচিত মুখ। দাদার সামনে নিজের জীবনের লড়াইয়ের কথা যেমন বলেছেন তেমনই বুদ্ধি দিয়ে পুরো গেম খেলেছেন। সেদিনের মঞ্চে তিনিই ছিলেন সত্যিকারের বিজয়ী। সেইজন্য এখন ঐন্দ্রিলার নামের সঙ্গে ছায়াসঙ্গী হয়ে ঘোরে ‘ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা শর্মা'( Cancer winner Aindrila Sharma)।

Advertisements

কিছুদিন আগেও নিজের একটি নাচের ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঐন্দ্রিলা। নেট পাড়ার লোক মুগ্ধ হয়ে উপভোগ করে সেই নাচ। সেদিন, “মেঘের পালক চাঁদের নোলক…” গানে নেচে ঝড় তুলেছিলেন তিনি। এবারে, দাদার সঙ্গে পায়ে পা মিলিয়ে নেচে উঠলেন ঐন্দ্রিলা শর্মা। দাদার সঙ্গে নেচে দাদাকে জড়িয়ে ধরে বুঝিয়ে দিলেন ঐন্দ্রিলা লড়াকু, সাহসী ও উদ্যমী। নাচতে ভালোবাসা মেয়ে যদি না নাচে তবে জীবন ছন্দে ফিরবে কীভাবে?

Advertisements

Advertisements

একটি একক নাচও করেছেন ঐন্দ্রিলা। অরিজিৎ সিং এর গাওয়া ‘অসতমা সদগময়’। ঐন্দ্রিলার নাচে মুগ্ধ হয়ে যান বাকি শিল্পীরা, পাশাপাশি সৌরভ বলে যান এখানে যারা যারা আছেন তাদের সকলের বয়স তোমার লাগুক।

 

View this post on Instagram

 

A post shared by @aindrila.sharma

whatsapp logo
Advertisements