Hoop PlusTollywood

Subhashree Ganguly: নেটদুনিয়ায় ভাইরাল দেব-শুভশ্রীর বিয়ের ছবি

টলিউডে সম্পর্কের সমীকরণ বর্তমানে অনেকটাই বদলে গিয়েছে। এই ঘটনার সবচেয়ে বড় উদাহরণ দেব (Dev) ও শুভশ্রী (Subhashree Ganguly)। একসময় রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র পরিচালনায় একটি ফিল্মে অভিনয় করেছিলেন শুভশ্রী। সেই সময় তাঁর সাথে ছিল দেবের সম্পর্ক। রাজের সাথে তখন সম্পর্কে ছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ভবিষ্যতের কথা জানতেন না কেউই। একসময় মিমির সাথে ভেঙে যায় রাজের সম্পর্ক। অপরদিকে তার বহু আগেই দেব ও শুভশ্রীর সম্পর্ক ভেঙে গিয়েছিল। এরপর রাজের সাথে শুভশ্রীর বিয়ে হয়। কয়েক বছর পর তাঁদের জীবনে আসে পুত্রসন্তান ইউভান (Yuvan)। কিন্তু একরকম হঠাৎই শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে দেবের সাথে তাঁর বিয়ের ছবি।

প্রকৃতপক্ষে, এই ছবিটি দেব ও শুভশ্রী অভিনীত একটি ফিল্মের স্টিল। 2015 সালে ছবিটি শুভশ্রীর ফেসবুক পেজে আপলোড করা হয়েছিল। কিন্তু ফেসবুকে প্রায় দিনই বহু পুরানো স্মৃতি নতুন করে ভাইরাল হয়। শুভশ্রীর ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। এই ছবিটি আবারও নতুন করে ভাইরাল করা হয়েছে তাঁর পেজ থেকে। ছবিটি ভাইরাল হতেই দেব ও শুভশ্রীর অনুরাগীদের একাংশ নস্টালজিক হয়ে পড়েছেন। সকলের একটিই প্রশ্ন, এই ঘটনা বাস্তবে কেন ঘটল না! ছবিতে লাল রঙের বেনারসি পরে কনের সাজে সুসজ্জিতা শুভশ্রী। পাশেই ধুতি-পাঞ্জাবিতে বরের সাজে দেব।

অজানা কারণে দেব ও শুভশ্রীর ব্রেক-আপ হয়ে গিয়েছিল। কিন্তু রাজের সাথে বিয়ের পর করোনা আবহে দেব অভিনীত পিরিয়ড পিস ‘গোলন্দাজ’-এর মুক্তির সময় এই ফিল্মের সমর্থনে এগিয়ে এসে রাজ ও শুভশ্রী দুজনেই বাংলা ফিল্মের পাশে দর্শকদের দাঁড়ানোর অনুরোধ করেছিলেন।

বর্তমানে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র সাথে সম্পর্কে রয়েছেন দেব। তবে এখনই সাতপাকে বাঁধা পড়তে চান না তাঁরা।

Related Articles