whatsapp channel

সব্যসাচীর জন্য ‘একলা আকাশ’ ঐন্দ্রিলার, ক্যান্সার আক্রান্ত অভিনেত্রীর নাচে মুগ্ধ নেটিজেনরা

ঐন্দ্রিলা শর্মা (aindrila sharma)-র জীবনে চিরটাকাল কেমো, ওষুধ ও একরাশ সাবধানতার মধ্যে আটকে ছিল না। তাঁর ছিল একরাশ চুল, অনেক শখ-আহ্লাদ। আর পাঁচটা মেয়ের মতোই জীবন জুড়ে ছিল স্বপ্ন। ঐন্দ্রিলার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঐন্দ্রিলা শর্মা (aindrila sharma)-র জীবনে চিরটাকাল কেমো, ওষুধ ও একরাশ সাবধানতার মধ্যে আটকে ছিল না। তাঁর ছিল একরাশ চুল, অনেক শখ-আহ্লাদ। আর পাঁচটা মেয়ের মতোই জীবন জুড়ে ছিল স্বপ্ন। ঐন্দ্রিলার একলা আকাশ তাঁর সাথে ভাগ করে নিয়েছিলেন সব‍্যসাচী (sabyasachi chowdhury)।

Advertisements

2020 সালের পুজোর সময় সব‍্যসাচীর জন্য নেচেছিলেন ঐন্দ্রিলা। এদিন আবারও সেই থ্রোব‍্যাক ভিডিও তিনি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। সেদিন হয়তো ঐন্দ্রিলা নিজের মনের কথা প্রকাশ করতে পারেননি সব‍্যসাচীর কাছে। আজ এতদিন পরে সেই ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঐন্দ্রিলা লিখেছেন, তাঁর এই নাচ সব‍্যসাচীর জন্য। 2020 সালের সপ্তমীর দিন ঐন্দ্রিলা এই ডান্স ভিডিওটি করেছিলেন। ‘একলা আকাশ’ গানের সঙ্গে হলুদ রঙের আনারকলি পরে নেচেছিলেন ঐন্দ্রিলা। খোলা ছিল তাঁর একরাশ কালো চুল। ঐন্দ্রিলার ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা তাঁর সুস্থতা কামনা করেছেন। সেদিন বুঝতে না পারলেও আজ সব‍্যসাচী ঐন্দ্রিলাকে বলেছেন, এইভাবেই প্রাণবন্ত থাকতে।

Advertisements

শৈশবে ক‍্যান্সারের সঙ্গে লড়াই করে জয়ী হয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু চলতি বছরের সরস্বতী পুজোর দিন তিনি অসুস্থ হয়ে পড়েন ‘জীয়ন-কাঠি’-র সেটে। এরপর পরীক্ষা করে জানা যায়, তাঁর শরীরে আবারও ফিরে এসেছে ক্যান্সার। কিন্তু চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন, কেমোথেরাপির পর সার্জারি ও তারপর রেডিওথেরাপির মাধ্যমে ঐন্দ্রিলাকে সুস্থ করে তোলা সম্ভব। কেমোথেরাপির কারণে নিজের মাথার চুল কেটে ফেলতে বাধ্য হয়েছেন ঐন্দ্রিলা। অপরদিকে তাঁর পাশে দাঁড়ানোর জন্য তাঁর বাবা ও বান্ধবী পারমিতা (paromita)-ও ন‍্যাড়া হয়েছেন।

Advertisements

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ঐন্দ্রিলার পাশে দাঁড়াতে দিল্লির হাসপাতালে ছুটে গিয়েছিলেন সব‍্যসাচী। এর আগে কোনোদিন ঐন্দ্রিলা ও সব‍্যসাচীর জুটি প্রকাশ্যে আসেনি। কিন্তু বিপদের দিনে ঐন্দ্রিলার খেয়াল রেখেছেন সব‍্যসাচী। নিজের হাতে খাবার ও ওষুধ খাইয়েছেন ঐন্দ্রিলাকে। কিন্তু তার মধ্যেও কোভিড-যুদ্ধে সামিল হয়েছেন ঐন্দ্রিলা ও সব‍্যসাচী। করোনা অতিমারীর ফলে কর্মহীন অভিনেতা শঙ্কর ঘোষাল (shankar ghoshal)-এর পাশে দাঁড়িয়েছেন তাঁরা। এছাড়াও দুঃস্থ ছাত্রছাত্রীদের বিনামূল‍্যে শিক্ষাদানের ব্যবস্থা করেছেন সব‍্যসাচী।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar