whatsapp channel

Diya Chakraborty: রাত তিনটে অবধি খেলতে ব্যস্ত ‘করুণাময়ী রানী রাসমণি’-এর পদ্মমণি!

রাত বিরেতে মোবাইল ফোন বা ইন্টারনেট নিয়ে জড়িয়ে শুয়ে থাকার আসক্তি আজকাল ৯০% মানুষের মধ্যে বিদ্যমান। স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা করিয়ে দিচ্ছে এই মোবাইল এবং ইন্টারনেট। কখনো কখনো সন্তানের সঙ্গে…

Avatar

রাত বিরেতে মোবাইল ফোন বা ইন্টারনেট নিয়ে জড়িয়ে শুয়ে থাকার আসক্তি আজকাল ৯০% মানুষের মধ্যে বিদ্যমান। স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা করিয়ে দিচ্ছে এই মোবাইল এবং ইন্টারনেট। কখনো কখনো সন্তানের সঙ্গে বাবা মায়ের বিরোধ তৈরি করে দিচ্ছে এই মুঠোফোন। ইদানিং মুঠোফোন থেকে উদ্ধার পাওয়ার জন্য সিনেমা তৈরি হচ্ছে, বিভিন্ন প্রতিবেদন লেখা হচ্ছে, কিন্তু কোথায় কি? কেউ শুনছে? নাকি মানছে? তারাই শুনছে ও মানছে যারা খারাপ ফল পেয়েছে হাতে নাতে। নইলে মোবাইল ফোন জিন্দাবাদ, বাকি সব যাক বাদ।

এই ঘটনাটি ঘটেছে জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের ‘পদ্মমণি’ ওরফে দিয়া চক্রবর্তীর সঙ্গে। কাজের ফাঁকে ফোন, এমনকি রাত তিনটে পর্যন্ত প্রায় ফোন নিয়ে ব্যস্ত থাকেন। সেই ফোন গভীর রাত পর্যন্ত কি চলে?

উত্তর হল – গেম। পাবজি নামক একটি গেম যেখানে বন্ধুরা সমবেত হয়ে ঢিসুম ঢিসুম করে গেম খেলে। পুরোটাই মারামারি মারকাটারি গেম। এতটাই উত্তেজিত হয়ে যান যে কে বকা দিচ্ছে বা কে ঘুমোচ্ছে কোনো দিকে হুশ থাকে না মেয়ের।

কিছুদিন আগে দিয়া এসেছিলেন দিদি নং ওয়ান শোতে। সেখানেই পর্দা ফাঁস হয় অভিনেত্রীর। বান্ধবীর সঙ্গে রাত্রে চুটিয়ে পাবজি খেলতেন ‘। রচনা নিজেও সেই রাত জাগার গল্প শুনে হতবাক, কারণ তার সুপুত্র দিনরাত মোবাইল গেম নিয়ে ব্যস্ত। সুতরাং, হাজার সিনেমা বা প্রতিবেদন তৈরি হোক না কেন, যতক্ষণ পর্যন্ত নিজের সচেতনতা বৃদ্ধি পাচ্ছে ততদিন অকারণে মোবাইল আসক্তি থেকে যাবে। প্রসঙ্গত, দিয়া এই মহুর্তে অভিনয় করছেন ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে নায়ক কৌশিক সেনের বোনের ভূমিকায়।