whatsapp channel
Bengali SerialHoop Plus

Tanushree Bhattacharyya: কোল আলো করে এসেছে মা লক্ষ্মী, ছবি পোস্ট করলেন পর্দার ‘মা ভবতারিণী’

কয়েকদিন আগেই মা হয়েছেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-র একদা ‘মা ভবতারিণী’ -র চরিত্রাভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) 2021 সালের ডিসেম্বরে কন্যাসন্তানের মা হয়েছেন। মেয়ের বয়স সবেমাত্র এক মাস। তাই তার সাথেই সময় কাটছে তনুশ্রীর। তবে মেয়ের বয়স ছয় মাস হলেই কাজে ফিরতে চান তিনি। নববর্ষের শুরুতেই মেয়ের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি।

নববর্ষের প্রথম দিনেই তনুশ্রী তাঁর মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে 2021 সালকে ধন্যবাদ জানিয়েছেন। কারণ 2021 সালে তিনি পেয়েছেন তাঁর জীবনের সেরা উপহার, তাঁর মেয়েকে। এর পাশাপাশি ভগবানকেও ধন্যবাদ জানিয়েছেন তনুশ্রী। 2022 সাল সুখ, সমৃদ্ধি ও ভালোবাসায় ভরে উঠবে বলে আশাবাদী তিনি। তবে হিন্দু রীতি অনুযায়ী, সদ্যোজাত কন্যাসন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তনুশ্রী। তবে নিজের স্বামী শমীক বসু (Shamik Basu), মেয়ের ও নিজের একসাথে হাতে হাত রাখার ছবি শেয়ার করেছেন তিনি।

তনুশ্রী তাঁর মেয়েকে মা ভবতারিণীর আশীর্বাদ মনে করেন। কারণ ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতে করতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েছিলেন তিনি। মা ভবতারিণীর চরিত্রে তাঁকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য তিনি আজীবন চ্যানেল ও প্রযোজনা সংস্থার কাছে ঋণী থাকবেন। এই চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা তাঁর কাছে অসাধারণ।

2019 সালে শমীক ও তনুশ্রীর বিয়ে হয়। আড়াই বছরের দাম্পত্যে সন্তানের পরিকল্পনা না করা তনুশ্রী ও শমীকের কাছে মেয়ের জন্ম এক অভিনব প্রাপ্তি। শমীক নিজেও একজন সফল পরিচালক। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিকের পরিচালক তিনি। অপরদিকে ‘জয়ী’, ‘ত্রিনয়নী’ সহ একাধিক সিরিয়ালের সফল অভিনেত্রী তনুশ্রী।

whatsapp logo