whatsapp channel

ছেলেকে ফেলেই উত্তরবঙ্গে রাজ-শুভশ্রী, কলকাতায় বাবা-মায়ের অপেক্ষায় ইউভান

কাজ নিয়ে ব্যস্ত রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নতুন বছরে আবারো পরিচালক স্বামীর সঙ্গে জুটি বেঁধে নতুন ছবি নিয়ে ফিরছেন টলি অভিনেত্রী। 'বাবলি' ছবির শুটিং এর…

Avatar

Nirajana Nag

কাজ নিয়ে ব্যস্ত রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নতুন বছরে আবারো পরিচালক স্বামীর সঙ্গে জুটি বেঁধে নতুন ছবি নিয়ে ফিরছেন টলি অভিনেত্রী। ‘বাবলি’ ছবির শুটিং এর জন্য উত্তরবঙ্গে গিয়েছে টিম। রাজ শুভশ্রী ছাড়াও উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্ররাও। হইহই করে চলছে শুটিং। কিন্তু মন ভালো নেই রাজ শুভশ্রীর। তাঁদের বড্ড প্রিয় একজন যে রয়ে গিয়েছে কলকাতায়।

ইউভান, রাজ এবং শুভশ্রীর প্রথম সন্তান। বাবা মায়ের সঙ্গে ছোট থেকেই একাধিক শুটিংয়ে গেলেও উত্তরবঙ্গে নিয়ে যাওয়া হয়নি তাঁকে। বাবা মাকে ছাড়াই কলকাতায় রয়েছে ইউভান। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী। কুয়াশা ঘেরা শীতের সকালে আরবানার বহুতলের বারান্দায় রেলিং ধরে দাঁড়িয়ে রয়েছে ইউভান। হয়তো বাবা মাকেই মিস করছে সে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার জানকে মিস করছি’। কমেন্ট বক্সে রাজ লিখেছেন, তিনিও মিস করছেন।

শুভশ্রীর ফ্যান ক্লাবের তরফে লেখা হয়েছে, ‘সেই ছোট্ট ইউভান কত বড় হয়ে গিয়েছে’। আরেকজন লিখেছেন, ‘শুধু ইউভানকে মিস করছো, আর ইয়ালিনীকে?’ এক ব্যক্তি লিখেছেন, ‘কী করে থাকেন এই ছোট শিশুদের ছেড়ে, বুঝিনা’। আবার কারোর প্রশ্ন, ইয়ালিনীকে কবে দেখাবেন? গত বছর নভেম্বর মাসে দ্বিতীয় সন্তান ইয়ালিনীর জন্ম দিয়েছেন শুভশ্রী। মেয়ের মুখ এখনো দেখাননি তিনি। তবে সন্তান জন্মের দু মাস কাটতে না কাটতেই কাজ শুরু করে দিয়েছেন অভিনেত্রী।

ছোট বোন আসতেই অনেকটা বড় হয়ে গিয়েছে ইউভান। এখন সে বড় দাদা। হাসপাতালে ইয়ালিনীকে দেখেই নাকি ‘বেবি সিস্টার’ বলে ওঠে ইউভান। এর আগে ‘আবার প্রলয়’ এর সেটে বাবা মায়ের সঙ্গে হাজির হয়েছিল সে। মাইক হাতে দেখা গিয়েছিল রাজপুত্রকে। প্রসঙ্গত, রাজের প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই