Bengali SerialHoop Plus

কারো সঙ্গে ঝগড়া হলেই এই কাজটি করেন ‘মিঠাই’-এর নিপা, ফাঁস করলেন অভিনেত্রীর মা

‘মিঠাই’ -এর দৌলতে ঐন্দ্রিলা সাহা (oindrila saha) এখন ঘরে ঘরে পরিচিত নাম। জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-তে ঐন্দ্রিলা ‘নীপা’-র চরিত্রে অভিনয় করছেন। এবার ‘দিদি নং 1′-এ এসে ঐন্দ্রিলার পর্দা ফাঁস করলেন তাঁর মা অর্পিতা সাহা (arpita saha)।

‘দিদি নং 1′-এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee) ঐন্দ্রিলার মাকে বলেন, যেগুলি ঐন্দ্রিলা বলতে বারণ করেছেন, সেগুলিই রচনাকে বলতে। অর্পিতা বললেন, আগে ঐন্দ্রিলা পরিবারের সদস্যরা ছাড়া কারোর সাথে মিশতে চাইতেন না। কিন্তু কলেজে যাওয়ার পর তাঁর অনেক বন্ধু হয়েছে। তিনি তাঁদের সঙ্গে মেশেন, একসাথে রকে বসে চা খান। ঐন্দ্রিলা বললেন, তিনি এখনও পরিবারকেই ভালোবাসেন। তবে ফর্ম ফিল-আপ করতে কলেজ যেতে হয়। কিন্তু এখন তো সব অনলাইনেই হচ্ছে। রচনা ঐন্দ্রিলাকে জিজ্ঞাসা করেন, কার সাথে ঐন্দ্রিলা রকে বসে চা খান! সেখানে ঐন্দ্রিলার বিশেষ বন্ধু থাকেন কিনা! আশুতোষ কলেজের প্রথম বর্ষের ছাত্রী ঐন্দ্রিলা হাসতে হাসতে বলেন, না, সেই বিশেষ বন্ধু সেখানে থাকেন না।

ঐন্দ্রিলা জানান, তাঁর বিশেষ বন্ধু ঝগড়া হলেই তাঁর মাকে ফোন করে ঐন্দ্রিলার নামে অভিযোগ করেন। কিন্তু ঐন্দ্রিলার মা বলেন, এত বেশি বন্ধু হওয়া ভালো নয়। রচনা জিজ্ঞাসা করেন, ঐন্দ্রিলা কেন এত ঝগড়ুটে! তখন ঐন্দ্রিলার মা বলেন, মা-বাবা, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, যাঁর সাথেই ঐন্দ্রিলার ঝগড়া হয়, তাঁকেই ব্লক করে দেন ঐন্দ্রিলা।

রচনা, ঐন্দ্রিলাকে জিজ্ঞাসা করেন, বর্ষা কেমন লাগে! ঐন্দ্রিলা জানান, যখনই তাঁর কোনো কাজ হয়, সেদিন বৃষ্টি হয়। ঐন্দ্রিলার মা জানিয়েছেন, ঐন্দ্রিলার জন্ম জৈষ্ঠ‍্য মাসে। কিন্তু ঐন্দ্রিলাকে নিয়ে যেদিন তাঁর মা হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসেন, তখন কাঠফাটা রোদ্দুরের মধ্যে টিপ টিপ করে বৃষ্টি পড়া শুরু হয়েছে। ঐন্দ্রিলার দিদিমা বলেছিলেন, এটা পুষ্পবৃষ্টি। ‘ডান্স বাংলা ডান্স’-এর অডিশনে ঐন্দ্রিলা গিয়েছিলেন। সেই সময়েও বৃষ্টি হয়ে হাঁটু পর্যন্ত জল জমে গিয়েছিল। একসময় ঐন্দ্রিলার মাকে ভিতরে ডেকে বলা হয়েছিল, ঐন্দ্রিলা ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এ সিলেক্টেড, কিন্তু সঞ্চালিকা হিসাবে। সেই সময় ঐন্দ্রিলা একরত্তি মেয়ে। ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর মঞ্চেই রচনার সঙ্গে প্রথম দেখা হয়েছিল ঐন্দ্রিলার। সেই স্মৃতি রোমন্থন করে রচনা বলেন, ঐন্দ্রিলা যেন জীবনে এভাবেই এগিয়ে যান।

whatsapp logo