Hoop PlusRegional

ভাড়ার বদলে বিছানায় খুশি করতে হবে, বাড়িওয়ালার কুকীর্তি প্রকাশ্যে আনলেন জনপ্রিয় নায়িকা

‘মিটু’ বিতর্ক না আন্দোলন তা নিয়ে আলোচনা কোনোদিনই শেষ হবে না। কিন্তু এই সময় সামনে এসেছিল বহু এমন ঘটনা যা চমকে দেওয়ার মতো। শুধুমাত্র মেয়েরা নয়, কিছু পুরুষও জানিয়েছিলেন, লালসার শিকার হয়েছেন তাঁরাও। এমনকি তথাকথিত কিছু ভালো মানুষের মুখোশ খুলে বেরিয়ে এসেছিল কদর্যতা। সাম্প্রতিক কালে উরফি জাভেদ (Urfi Javed), বিখ্যাত লেখক চেতন ভগত (Chetan Bhagat)-কে স্মরণ করিয়ে দিয়েছেন এই বিতর্কে তাঁর নাম জড়ানোর কথা। এবার ‘মিটু’ প্রসঙ্গে মুখ খুললেন মারাঠি অভিনেত্রী তেজস্বিনী পন্ডিত (Tejaswini Pandit)।

তবে তাঁর সাথে ঘটে যাওয়া ঘটনার কেন্দ্রে ছিলেন তেজস্বিনীর বাড়িওয়ালা। 2009 সালে পুণেতে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তেজস্বিনী। বাড়িওয়ালাকে মাসিক ভাড়া দিতে গিয়ে কুপ্রস্তাবের সম্মুখীন হন এই নায়িকা। বাড়িওয়ালা তাঁকে দেখার পর বলেন, তিনি বাড়ি চান না। পরিবর্তে তেজস্বিনীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করার ইচ্ছা প্রকাশ করেন তিনি। এই কথা শুনে অত্যন্ত রেগে গিয়ে টেবিলে রাখা জলের গ্লাস ওই ব্যক্তির দিকে ছুঁড়ে মেরেছিলেন তেজস্বিনী। তিনি বাড়িওয়ালাকে বলেন, এই ধরনের প্রস্তাবে রাজি হলে এতদিন ধরে বাড়ি ভাড়া দিয়ে না থেকে তেজস্বিনী বিলাসবহুল গাড়ি ও বাড়ি কিনে ফেলতে পারতেন। তবে তেজস্বিনীর ক্ষেত্রে এটি একটি বিচ্ছিন্ন ঘটনা ছিল না। তাঁকে পেশাগত কারণে বহু অশ্লীল কটাক্ষ সহ্য করতে হয়েছে।

1986 সালে মহারাষ্ট্রে একটি মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন তেজস্বিনী। পরিবারের আর্থিক সমস্যার কারণে কাজের খোঁজে অডিশন দিয়েছিলেন তিনি। অপরদিকে তেজস্বিনীর মা-বাবার ইচ্ছা ছিল তাঁদের কনিষ্ঠ কন্যা অভিনেত্রী হোক। কিন্তু অডিশনের দিন তেজস্বিনীর বোন অন্য কাজে ব্যস্ত থাকার ফলে মা-বাবার অনুরোধে তাঁকে অডিশন দিতে যেতে হয়েছিল। মোট ত্রিশ জন অভিনেত্রী অডিশন দিয়েছিলেন। কিন্তু তাঁদের মধ্যে নায়িকা হিসাবে সুযোগ পেয়েছিলেন তেজস্বিনী।

2004 সালে মারাঠি ফিল্ম ‘আগা বাঈ আররেছা’-য় নায়িকার চরিত্রে ডেবিউ করেছিলেন তেজস্বিনী। এটি ছিল একটি কমেডি ড্রামা। তবে এরপরেও তাঁকে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পায়ের তলার মাটি শক্ত করতে যথেষ্ট লড়াই করতে হয়েছে। ফিল্মের পাশাপাশি মারাঠি ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও কাজ করেছেন মারাঠি ওয়েব সিরিজ ‘সমান্তর’ ও ‘অথং’-এ। বর্তমানে ফিল্ম প্রতি দশ থেকে বারো লক্ষ টাকা পারিশ্রমিক নেন তেজস্বিনী। বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিক ভূষণ বোপচে (Bhushan Bopche)-কে। 2012 সালে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।

Related Articles