Bengali SerialHoop Plus

Susmita Dey: তিন মাসেই বন্ধ হচ্ছে ধারাবাহিক, মন খারাপ সুস্মিতার

দর্শকদের মনোরঞ্জনের জন্য নতুন নতুন ধারাবাহিক শুরু তো হয়ে যায়, কিন্তু সব ধারাবাহিকের ভবিষ্যত মনে রাখার মত হয় না। তবে বাংলা ধারাবাহিক জগতে এখনও পর্যন্ত বেশ কিছু সুপার হিট ধারাবাহিক আছে, যার দৌলতে ছোট পর্দার অভিনেতারা বড় পর্দায় যেতে পেরেছে বা ওয়েব দুনিয়ায় পা রাখতে পেরেছে। কেউ কেউ হারিয়ে গিয়েছে তো কারোর ধারাবাহিক এতটাই ফ্লপ হয়েছে যে প্রযোজক বাধ্য হয়ে বন্ধ করেছে।

এমত অবস্থায় একই অবস্থার শিকার হয়েছেন ছোট পর্দার মিষ্টি অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এবং অভিনেতা দেবজ্যোতি রায় চৌধুরী ( Debojyoti Roy Chowdhury)। এই জুটির ধারাবাহিকের নাম বৌমা একঘর (Bouma Ekghor)। স্টার জলসার পর্দায় রাত ১০:৩০ টায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। এটি মূলত কমেডি ধাঁচের। অপরাজিতা অপু করার পরেই বৌমা একঘর ধারাবাহিকে পা রাখেন সুস্মিতা। অন্যদিকে, অপরাজিতা অপু ধারাবাহিকের হিরো অর্থাৎ যিনি সুস্মিতার বিপরীতে ছিলেন তথা রোহন ভট্টাচার্য ধারাবাহিক শেষে কিছুদিনের বিরতি নেন। যোগাসন, এক্সারসাইজ করে শারীরিক পরিবর্তন আনেন। তাকে আসন্ন একটি নাচের রিয়্যালিটি শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে।

এদিকে বন্ধ হতে চলেছে সুস্মিতা দে অভিনীত বৌমা একঘর। মূলত এটি তার করে দ্বিতীয় ধারাবাহিক। শুরু হওয়ার নব্বই দিনের মধ্যে শেষের পথে এই ধারাবাহিক। বাস্তবিক ভাবে মন খারাপ সুস্মিতার। আচমকা ধারাবাহিক বন্ধ হওয়ার জন্য চাপা দুঃখ থাকলেও মেনে নিয়েছেন।নিজেকে তৈরি করছেন অন্য কাজের জন্য।

অপরাজিতা অপু সে অর্থে হিট না হলেও টিআরপি খুব কম ছিল না। বেশ কিছু মানুষ ধারাবাহিকটি নিয়মিত দেখে থাকতো। কিন্তু, বৌমা একঘর আচমকা কেন বন্ধ হল? গুঞ্জন এই যে ধারাবাহিকটির টিআরপি খুবই কম। এতে করে ব্যবসায় মার খাচ্ছেন প্রযোজক। ফলে আর শ্যুটিং হবে না। দেখাও যাবে না আর পর্দায় টিয়া ওরফে সুস্মিতার কেরামতি।

whatsapp logo