BollywoodHoop PlusHoop Sports

কেন সুন্দরী বউকে নিয়ে হানিমুনে যেতে পারলেন না কে.এল রাহুল!

বারবার সম্পর্কের গুঞ্জনকে স্বীকার না করলেও 23 শে জানুয়ারি অবশেষে সাতপাকে বাঁধা পড়েছেন কে.এল.রাহুল (K.L.Rahul) ও আথিয়া শেঠি (Athiya Shetty)। তাঁদের বিয়ের মাধ্যমে আরও একবার ঘটল ভারতীয় ক্রিকেট ও বলিউডের মেলবন্ধন। বিয়ের পর পাঁচ দিন পেরিয়ে গেলেও রাহুল ও আথিয়ার বিয়ে চর্চিত হচ্ছে। সুনীল শেঠি (Suniel Shetty)-র খান্ডালার ফার্ম হাউসে বিয়ে হল আথিয়া ও রাহুলের। তবে তাঁদের বিয়ে হলেও মধুচন্দ্রিমায় এখনই যাচ্ছেন না রাহুল ও আথিয়া। এমনকি তাঁদের রিসেপশন অনুষ্ঠানেরও দেরি রয়েছে।

প্রথমে শোনা গিয়েছিল, রাহুল ও আথিয়া কোনো নির্জন দ্বীপে হানিমুনে যাবেন। কারণ তাঁরা দুজনেই প্রকৃতির মাঝে সময় কাটাতে পছন্দ করেন। কিন্তু শেষ অবধি হানিমুনের পরিকল্পনা বাতিল করতে হয়েছে নবদম্পতিকে। কারণ 9 ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বর্ডার-গাভাস্কর ট্রফি। ফলে এই মুহূর্তে দলের সাথে চূড়ান্ত প্র্যাকটিসের ব্যস্ত রয়েছেন রাহুল। পাশাপাশি শুরু হতে চলেছে আইপিএল। তা নিয়েও রাহুলের ব্যস্ততা তুঙ্গে। অপরদিকে বসে নেই আথিয়াও। তিনি এই মুহূর্তে ব্যস্ত তাঁর ইউটিউব চ্যানেল নিয়ে। সুনীল শেঠি মিডিয়ায় জানিয়েছেন, ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হলেও আইপিএল-এর পর অনুষ্ঠিত হবে রাহুল ও আথিয়ার গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠান। তাতে দেখা মিলতে পারে একাধিক বলিউড তারকার।

সুনীলের খান্ডালাস্থিত ফার্মহাউসে 23 শে জানুয়ারি দক্ষিণ ভারতীয় রীতি মেনে বিয়ে হয়েছে রাহুল ও আথিয়ার। হালকা গোলাপি রঙের লেহেঙ্গা-চোলিতে সেজেছিলেন আথিয়া। রাহুল পরেছিলেন আইভরি হোয়াইট রঙের শেরওয়ানি। দুই পরিবার ও অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে হয়েছে রাহুল ও আথিয়ার। বিয়ের আসরে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ ছিল। এমনকি আমন্ত্রিত অতিথিদের কাছ থেকে নিয়ে নেওয়া হয়েছিল মোবাইল ফোন। তবে তাঁদের সাতপাক সম্পন্ন হতেই বাইরে অপেক্ষমান মিডিয়ার মুখোমুখি হন সুনীল ও তাঁর পুত্র আহান (Ahaan Shetty)।

মিডিয়ার হাতে তাঁরা তুলে দেন খাবারের প্যাকেট। সেই সময় রাহুল ও আথিয়ার বিয়ের খবর সুনিশ্চিত করেন সুনীল।

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

whatsapp logo