whatsapp channel

অবশেষে মিটল মান-অভিমান, স্বস্তিকার জন্মদিনেই এক হলেন সূর্য-দীপা

'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) সিরিয়ালের নায়িকা দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) এখন বাঙালির ঘরের মেয়ে হয়ে উঠেছেন। মাসের পর মাস ধরে একটানা টিআরপি তালিকার সর্বোচ্চ স্থানটা ধরে রেখেছিল এই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সিরিয়ালের নায়িকা দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) এখন বাঙালির ঘরের মেয়ে হয়ে উঠেছেন। মাসের পর মাস ধরে একটানা টিআরপি তালিকার সর্বোচ্চ স্থানটা ধরে রেখেছিল এই সিরিয়াল। বর্তমানে সিংহাসন হাতছাড়া হলেও জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি। প্রথম স্থান থেকে সরে দু নম্বরে নেমেছে অনুরাগের ছোঁয়া। তবে আজকের দিনটা অবশ্য টিআরপি নিয়ে চিন্তা দূরেই রাখবেন স্বস্তিকা। কারণ আজকে যে তাঁর দিন। ১১ সেপ্টেম্বর জন্মদিন পর্দার দীপার। আরো এক বছর বয়স বাড়ল অভিনেত্রীর।

Advertisements

মধ্যরাত থেকেই জন্মদিনের উদযাপন শুরু হয়ে গিয়েছে স্বস্তিকার। পরিবার পরিজন, বন্ধুবান্ধবরা তো বটেই, অনুরাগীদের ভালোবাসাতেও ভেসেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। অনুরাগের ছোঁয়া এবং স্বস্তিকার ফ্যানপেজগুলিতেও জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তার বন্যা। তবে এতকিছুর মধ্যেও একটি বিশেষ বার্তার জন্য উদগ্রীব হয়ে ছিলেন নেটনাগরিকরা। অবশেষে এল সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্তর বহু প্রতীক্ষিত শুভেচ্ছা বার্তা।

Advertisements
অবশেষে মিটল মান-অভিমান, স্বস্তিকার জন্মদিনেই এক হলেন সূর্য-দীপা
বাঁদিকে স্বস্তিকা এবং ডানদিকে দিব্যজ্যোতি

বেঙ্গল টপার সিরিয়ালের নায়ক নায়িকা দিব্যজ্যোতি স্বস্তিকা। অনস্ক্রিনের পাশাপাশি দুজনের অফস্ক্রিন রসায়নও নজর কাড়তে দর্শকদের। এমনকি তাঁদের মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল মাঝে। কিন্তু হঠাৎ করেই ছড়িয়ে পড়ে নতুন খবর। দিব্যজ্যোতি নাকি স্বস্তিকাকে আনফলো করেছেন ইনস্টাগ্রামে। আর বর্তমানের সোশ্যাল মিডিয়া সর্বস্ব দুনিয়ায় ডিজিটাল দূরত্ব যে বন্ধুত্ব বা সম্পর্ক ভাঙারই আরেক অর্থ তা কারোরই অজানা নয়। যদিও সেকথা দুজনের কেউই স্বীকার করেননি।

Advertisements

তাই এদিন দিব্যজ্যোতির বার্তা দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন অনেকেই। স্বস্তিকার সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘তোমার ব্যক্তিগত নতুন বছরের শুভেচ্ছা। তোমার জন্মদিন আরো ৩৬৫ দিনের সফরের মধ্যে প্রথম দিন, নিজের সমস্ত ইচ্ছা, স্বপ্ন পূরণ করার জন্য। আনন্দে থাকো আর এই সফরটা উপভোগ করো’। প্রসঙ্গত, স্বস্তিকা জানিয়েছেন জন্মদিনটা তাঁর শুটিং ফ্লোরেই কাটবে। সবার সঙ্গে উদযাপন করবেন তিনি। আর রাতটা থাকবে নিজের পরিবারের জন্য।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই