Bengali SerialHoop Plus

Ananya Guha: শ্যুটিংয়ে যাওয়ার পথে দুর্ঘটনা, অভিনেত্রী অনন্যার গাড়ির উপর ভেঙে পড়ল আস্ত গাছ

কিছু মাস আগে,শুটিং চলাকালীন বড়সড় দুর্ঘটনায় পা ভাঙেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, এবং জখম হন অর্জুন চক্রবর্তী। আবারও শ্যুটিং করার পথে দুর্ঘটনার শিকার হন অন্য এক অভিনেত্রী। কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রী মুন্নি ওরফে অনন্যা গুহ এই দুর্ঘটনার শিকার হন।

কেমন আছেন এখন অভিনেত্রী?

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছান ভবানীপুর থানার পুলিশ। বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও খবর দেওয়া হয়। তবে সুস্থ আছেন অভিনেত্রী ও তার বাবা। প্রসঙ্গত, শ্যুটিং করতে যাচ্ছিলেন অনন্যা গুহ। তার বাবা চালকের আসনে ছিলেন এবং অনন্যা পিছনের সিটে বসে ছিলেন। আপাতত সুস্থ আছেন পিতা ও কন্যা।

কোথায় ও কিভাবে হয় দুর্ঘটনা?

এস পি মুখার্জী রোডের কাছে আচমকাই ঘটে এই দুর্ঘটনা। রাস্তার পাশের একটি বড় গাছ হুড়মুড়িয়ে গাড়ির উপর ভেঙে পড়ে। তড়িঘড়ি ব্রেক কষে গাড়ি দাঁড় না করলে বিপদের পরিমাণ বাড়ত। উল্লেখ্য, আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালে টালিগঞ্জে শ্যুটিংয়ে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন বাবা ও মেয়ে।

অনন্যা গুহ ( Ananya Guha)

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে মুন্নি চরিত্রে বেশ জনপ্রিয়তা পান। পরবর্তীতে ‘মিঠাই’ ধারাবাহিকে কাজ করেন। অভিনয়ের পাশাপাশি অনন্যা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবি ও ভিডিও আপলোড করেন।

whatsapp logo