whatsapp channel

Aditi Munshi: কণ্ঠ রুদ্ধ, শো বন্ধ, মৃত্যুর ভুয়ো খবর ছড়াতেই লাইভে এলেন অদিতি মুন্সি

অসুস্থ অদিতি মুন্সি (Aditi Munshi)। জনপ্রিয় সঙ্গীতশিল্পী তথা বিধায়কের গলার অবস্থা ভালো নয়, এমনটা জানিয়ে তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। গলার পরিস্থিতির জন্য বাধ্য হয়ে বেশ কিছু শো…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অসুস্থ অদিতি মুন্সি (Aditi Munshi)। জনপ্রিয় সঙ্গীতশিল্পী তথা বিধায়কের গলার অবস্থা ভালো নয়, এমনটা জানিয়ে তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। গলার পরিস্থিতির জন্য বাধ্য হয়ে বেশ কিছু শো পরপর বাতিলও করতে হয় তাঁকে। এর জন্য সোশ্যাল মিডিয়ায় একটা বিশেষ পোস্ট করে সকলের কাছে মাফ চেয়ে নিয়েছিলেন অদিতি। কিন্তু এর মধ্যেই ছড়িয়ে পড়ল বিধায়কের মৃত্যুর ভুয়ো খবর।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় অদিতি নিজে পোস্ট করেছিলেন। পাশাপাশি তাঁর টিমের তরফেও সংবাদ মাধ্যমের কাছে জানানো হয়েছিল, অদিতির গলা একেবারেই ভালো নেই। কণ্ঠ রুদ্ধ হয়ে রয়েছে। ভোকাল ইনজুরি হয়েছে তাঁর। চিকিৎসকের তরফে তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলা হয়েছিল। কথা বলাও বন্ধ ছিল অদিতির। কিন্তু এর মাঝেই নেট পাড়ায় ছড়িয়ে পড়ে সঙ্গীতশিল্পীর মৃত্যুর খবর। এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন তিনি নিজে।

Advertisements

Aditi Munshi: কণ্ঠ রুদ্ধ, শো বন্ধ, মৃত্যুর ভুয়ো খবর ছড়াতেই লাইভে এলেন অদিতি মুন্সি

Advertisements

সংবাদ মাধ্যমকে অদিতি বলেন, তিনি বেঁচে আছেন, ভালো আছেন, সুস্থ আছেন। খুব তাড়াতাড়ি আবার গানের জগতে ফিরছেন তিনি। আসলে তাঁর শারীরিক অসুস্থতার খবরটাই বিকৃত ভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়েছে বলে অভিযোগ অদিতির। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও লাইভ ভিডিও করে তিনি আশ্বাস দিয়েছেন, তিনি সুস্থ আছেন, বেঁচে আছেন, গান গাইছেন। তিনি এও বলেন, তাঁর বাড়িতে সকলে চিন্তিত হয়ে পড়েছে। যারা এসব বলে আনন্দ পাচ্ছে তারাই এসব বলছে বলে মন্তব্য করেন অদিতি।

Advertisements

অদিতি জানান, এতদিন তিনি চিকিৎসকের কথা মতো নিজের কণ্ঠকে বিশ্রামে রেখেছিলেন। তবে এর মধ্যেমধ্যেই তিনি আবার গানের রেওয়াজ করা শুরু করে দিয়েছেন। অদিতির কথায়, গান ছাড়া তাঁর অস্তিত্ব নেই। সকলের প্রার্থনা আর ঈশ্বরের আশীর্বাদেই তিনি আবার গানের জগতে ফিরছেন। আগামী ১ লা ডিসেম্বর থেকেই তিনি আবার মঞ্চে ফিরছেন বলেও জানিয়েছেন অদিতি। এও জানা যাচ্ছে, আগামী দুই মাসে ২০ টিরও বেশি শো রয়েছে অদিতির।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই