BollywoodHoop PlusRegional

Tamannaah Bhatia: কলকাতার প্রকাশ্য রাস্তায় এটা কি করলেন তমন্না ভাটিয়া!

অবশেষে দক্ষিণী ফিল্মের কেন্দ্রে এবার দেখা যেতে চলেছে ‘সিটি অফ জয়’ কলকাতাকে। বর্তমানে শহরের বুকে চলছে মেহের রমেশ (Meher Ramesh) পরিচালিত দক্ষিণী অ্যাকশন ড্রামা ‘ভোলা শঙ্কর’-এর শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তেলেগু সুপারস্টার চিরঞ্জীবি (Chiranjeevi)। তাঁর বিপরীতে রয়েছেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)। বৃহস্পতিবার, 4 ঠা মে থেকে কলকাতার প্রাণকেন্দ্র ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে থেকে শুরু হল শুটিং। সংবাদমাধ্যমের কাছে আগেই পৌঁছে গিয়েছিল চিরঞ্জীবির শহরে আসার খবর। ফলে শুটিংয়ের কিছু ঝলক অবশ্যই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার ভার্চুয়াল পাতায়। যদিও গোপনীয়তা অবশ্যই অবলম্বন করা হয়েছে দর্শকদের স্বার্থেই।

এদিন সকালে ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে দাঁড়ানো একাধিক হলুদ ট‍্যাক্সির মধ্যে একটিতে চালকের পোশাকে বসেছিলেন চিরঞ্জীবি। অপরদিকে তাড়াহুড়ো করে রাস্তা পেরিয়ে আসতে দেখা গেল তমন্নাকে। তাঁর পরনে আইনজীবীর কালো পোশাক। ‘ভোলা শঙ্কর’-এ চিরঞ্জীবির এক প্রাক্তন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন যাঁর বর্তমান পেশা ট‍্যাক্সি চালানো। পয়লা মে ট‍্যাক্সি চালকের চরিত্রে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল চিরঞ্জীবির লুক। ‘ভোলা শঙ্কর’-এর কাহিনীর প্রেক্ষাপট কলকাতা। এটি তামিল ফিল্ম ‘বেদালাম’-এর অফিশিয়াল রিমেক।

পয়লা মে ভাইরাল হওয়া ‘ভোলা শঙ্কর’-এর পোস্টারে দেখা মিলেছে কালীঘাট মন্দিরেরও। তবে নির্মাতা সংস্থার তরফে জানানো হয়েছে ভিক্টোরিয়া মেমোরিয়াল ও কালীঘাট ছাড়াও ‘ভোলা শঙ্কর’-এর শুটিং হবে ময়দান, ধর্মতলা হাওড়ার বিখ্যাত ফুলের বাজার জগন্নাথ ঘাটেও,ছোটেলাল ঘাট, সেন্ট জন’স চার্চ ও ফ্লোটেল-এ। আগামী 10 ই মে পর্যন্ত কলকাতায় চলবে এই ফিল্মের শুটিং।

চলতি বছর 22 শে অগস্ট, চিরঞ্জীবির জন্মদিনের প্রাক্কালে 11 ই অগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘ভোলা শঙ্কর’। এই ফিল্মের হাত ধরে উবের-ওলার ভিড়ে বিলুপ্ত প্রায় কলকাতার বিখ্যাত হলুদ ট‍্যাক্সি আবারও একবার তৈরি করতে চলেছে খবরের শিরোনাম।

 

View this post on Instagram

 

A post shared by Meher Ramesh (@meherramesh)

whatsapp logo