পরনে হট প্যান্ট মারকাটারি ফিগার, হট লুকে সোশ্যালে ঝড় তুললেন উত্তম কুমারের নাতবৌ

Avatar

HoopHaap Digital Media

নাচ তার ভীষণ প্রিয়। নাচের প্রশিক্ষণ আছে তার, আর তাই ফাঁক পেলে সময় কাটানোর জন্য টুকরো টুকরো নাচের ক্লিপিং তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই দেবলীনা কুমার সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষত উত্তম কুমারের নাতিকে বিয়ে করার পর তার জনপ্রিয়তা একটু হলেও বেশি পেয়েছে। মোট কথা হল, পর্দার মথুর বাবু আর রঙ্গবতি একদম হিট।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় নিজের বোল্ড ছবি ও ভিডিও তুলে ধরেন দেবলীনা কুমার। এমনকি তার শরীরের স্ট্রেচ মার্ক পর্যন্ত অনায়াসে ক্যামেরার সামনে আনেন। লুকোচুরি একদম পছন্দ নয় তার। সময় বিশেষ তিনি জানান দেন যে তিনিও ঠোঁটকাটা।

সম্প্রতি সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। দীঘা কিংবা মন্দারমনি হবে হয়তো। সেখানে গিয়েও উষ্ণ সৈকতে কোমর দুলিয়ে নাচলেন দেবলীনা। একটি হিন্দি গানের সুরে শরীরে হিল্লোল তুললেন গৌরব স্ত্রী। ইতিমধ্যে ভাইরাল হয় সেই নাচের ছোট্ট দৃশ্য। হট প্যান্ট আর হালকা পাতলা টি শার্টে দেবলীনা সুপার হট। এমনিতেই কলকাতায় গরম ঢুকে গেছে, তার মধ্যে তিনিও উষ্ণতা দ্বিগুণ করছেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

নাচ, বোল্ড ফটোশ্যুট, অভিনয় শিল্পী, এবং উত্তম কুমারের নাত বউ ছাড়াও দেবলীনার আরো একটি পরিচয় আছে। বিধানসভা নির্বাচনে রাসবিহারী কেন্দ্রের প্রার্থী দেবাশিস কুমারের কন্যা হলেন এই দেবলীনা। রাজনৈতিক তরজায় প্রকাশ্যে মন্তব্য তিনি কখনো করেননি, তবে এইবার দেবলীনা হালকা করে রাজনীতির মঞ্চে এসেও বিজেপিকে কটাক্ষ করে নিজের ঠোঁটকাটা স্বভাব জারি রাখেন।

Avatar

Leave a Comment