Hoop PlusTollywood

নতুন বছরে নতুন অনুপ্রেরণায় স্বপ্ন দেখা শুরু, শ্রাবন্তীর শরীরে আবির্ভাব নতুন অতিথির

এক বা দুই নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন-তিনবার বিয়ে ভাঙনের পথে টলিউডের এই প্রথম সারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সংসার । বিয়ের দুবছর ও হয়নি এর মধ্যে বেজে উঠেছে বিচ্ছেদের ঘন্টা। লকডাউনে রোশন এবং শ্রাবন্তীর ভালোবাসার নানান প্রতিচ্ছবি ভেসে এসেছিল নিজেদের সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এখন এসব কিচ্ছু নেই। শুধু শ্রাবন্তীর প্রোফাইলে উঁকি মারলে ২-৩ টে ছবি রোশনের সাথে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে যা ও বা আছে রোশনের প্রোফাইলে তাও নেই। এরপর থেকে পুরো পুরি পরিষ্কার যে অভিনেত্রীর এই বিয়েও টিকলোনা।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। নানান রেষারেষি নিয়ে প্রথম বিয়ে টিকলোনা ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে ভালবাসায় জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ঘটা করে ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ এই বিয়েও এবার ভাঙনের পথে। এবার এই নিয়ে ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

বিচ্ছেদ কি আদপে হবে হ্যা কি না সেই উত্তর অভিনেত্রী সাক্ষাৎকারে এখনো বলেনি। কিন্তু এর মধ্যে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন বছরে আনলেন এক বিশাল পরিবর্তন। দুজনে আলাদা থাকলেও এতদিন পর্যন্ত তাঁর ইনস্টাগ্রামের পাতায় জ্বলজ্বল করত শ্রাবন্তী সিং নামটি । সম্প্রতি সেটি বদলে শুধুই শ্রাবন্তী করে দিয়েছেন নায়িকা । পাশে রয়েছে লাল রঙের হৃদয়ের ইমোজি। এছাড়া ব্যক্তিগত জীবনের টানাপোড়েন অভিনেত্রীকে যে খুব বেশি টলাতে পারেনি তাঁকে, সেটাও তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়।

নতুন বছরে অভিনেত্রী এখন নতুন সিনেমার শ্যুটিং নিয়ে পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে। আর সেখানে অভিনয়ের সাথে খোশমেজাজে আছেন। বাংলাদেশী সিনেমা “বিক্ষোভ”। লকডাউনের আগে সিনেমার কাজ বেশিরভাগ হয়ে গেলেও হয়নি একটি গানের শুটিং। আর সেই অসম্পূর্ণ গানের শ্যুটিং করতেই এখন পাহাড়ের দেশে পাড়ি দিয়েছে অভিনেত্রী। এর মধ্যে অভিনেত্রী নিজের নতুন ট্যাটুর ছবি দিলেন। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী নিজের পিঠে বুদ্ধদেবের ছবির সাথে আরো একটি বাস্তব কথা তুলে ধরেছেন। অতীতে তুমি যতটা কষ্ট পেয়েছো তা থেকেই সর্বদা আবার নতুন করে শুরু করতে পারেন। ক্যপশানে লিখেছেন, ” অনুপ্রেরণা”। নিমেষে ভাইরাল এই ট্যাটু।

whatsapp logo