whatsapp channel
BollywoodHoop Plus

Saif-Kareena: দ্বিতীয় সন্তান গর্ভে ধারণ করতে চাননি করিনা, অনেক বুঝিয়ে রাজি করেন সইফ

শারীরিক অসুবিধার কারণে ইদানিং বহু তারকাই সারোগেসির সাহায্যে মা হন। চলতি বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। একসময় দ্বিতীয় সন্তান জেহ (Jeh)-এর ক্ষেত্রে সারোগেসির কথা ভেবেছিলেন করিনা কাপুর (Kareena Kapoor khan)। কারণ তাঁর প্রথম পুত্রসন্তান তৈমুর (Taimur)-এর জন্মের পর তাঁর শরীরে বাড়তি মেদ জমেছিল যা ঝরাতে যথেষ্ট সময় লেগেছিল। এই কারণে তিনি দ্বিতীয় সন্তানের জন্য সারোগেসির সাহায্য নিতে চেয়েছিলেন। সইফ আলি খান (Saif Ali Khan)-কে করিনা এই কথা জানান।

কিন্তু সইফ বলেন, যখন স্বাভাবিকভাবে এই পৃথিবীর বুকে তাঁরা দ্বিতীয় সন্তান আনতে পারেন, তখন নিজেরাই আগে চেষ্টা করা উচিত। অন্য কোনো উপায়ে পৃথিবীতে দ্বিতীয় সন্তান আনার পক্ষপাতী ছিলেন না সইফ। তৈমুরের জন্মের কিছুদিন পরেই করিনা ও সইফ সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা দ্বিতীয় সন্তান নিয়ে আসবেন যাতে তৈমুর একাকীত্ব বোধ না করে। প্রসঙ্গত, করিনারা দুই বোন ও সইফরাও তিন ভাই-বোন।

করিনারা সইফের কথায় দ্বিতীয় সন্তানকে নিজের গর্ভে ধারণ করতে রাজি হয়েছিলেন। তবে সেই সময় তিনি ‘লাল সিং চাড্ডা’-র শুটিং করতে ব্যস্ত ছিলেন। এই ফিল্মে আমির খান (Amir Khan)-এর বিপরীতে অভিনয় করেছেন করিনা। ফিল্মের শুটিংয়ের মাঝে করিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর আসে। এমনকি এই ঘটনা নিয়ে গুজব রটে, আমিরকে নাকি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাননি করিনা।

কিন্তু সেই সময় দেশে করোনা পরিস্থিতি প্রবল আকার ধারণ করেছে। ফলে লকডাউন ঘোষিত হয়। এই কারণে ‘লাল সিং চাড্ডা’-র শুটিং বন্ধ করতে হয়। গত বছরের শুরুতে জন্ম হয় করিনা ও সইফের দ্বিতীয় পুত্রসন্তান জেহ-র।

whatsapp logo