Hoop PlusTollywood

ফিরে দেখা ২০২১: চলতি বছরে সাতপাকে বাঁধা পড়েছেন যেসব তারকারা

2021 সাল শেষ হতে চলল। নতুন বর্ষ উদযাপনের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কিন্তু 2021 সাল যথেষ্ট ঘটনাবহুল। একই সঙ্গে এই বছরে বিয়ে ও বিবাহ বিচ্ছেদের ঘনঘটা। চলতি বছরে একের পর এক প্রেম পরিণতি পেয়েছে ছাদনাতলায়। প্রথমেই আসে কিংবদন্তী তরুণ কুমার (Tarun Kumar)-এর দৌহিত্র অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee) ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita Chatterjee)-র কথা।

15 ই জানুয়ারি আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণ-য় সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ ও ত্বরিতা। 17 ই জানুয়ারি ছিল তাঁদের তারকাখচিত রিসেপশন পার্টি।

4 ঠা ফেব্রুয়ারি বৈদিক মতে সাতপাকে বাঁধা পড়েছিলেন ওম সাহানি (Om Sahani) ও মিমি দত্ত (Mimi Dutta)। মিমির সিঁদুরদানের পর প্রথা ভেঙে ওমের কপালে একই সিঁদুর পরিয়ে দেন মিমি। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক (Nandini Bhowmik) দিয়েছেন ওম-মিমির বিয়ে। সংস্কৃত মন্ত্র ও রবীন্দ্রসঙ্গীতের বিশুদ্ধতায় আজীবন একসাথে থাকার শপথ গ্রহণ করেন ওম ও মিমি। তাঁদের বিয়ের আসর বসেছিল ক্লাব ভার্দে ভিস্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

2 রা ফেব্রুয়ারি হাওড়ার বালির বাগিচা বাড়িতে সাতপাকে বাঁধা পড়েন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। অত্যন্ত সংক্ষিপ্ত ছিল এই বিবাহ অনুষ্ঠান।

একই দিনে বিয়ে হয় ‘গঙ্গারাম’-এর টায়রা সোহিনী গুহরায় (Sohini Guha Ray) ও কল্লোল চৌধুরী (Kallol Chowdhury)-র।

5 ই ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে বিয়ে হয় নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-র। তারকাখচিত এই বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে-র দিন পুরুলিয়ার একটি রিসর্টে আইনি বিয়ে ও বাগদান সারের রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী(Pramita Chakraborty)।

2017 সালে আইনি বিয়ে সারার পর চলতি বছরের 21 শে ফেব্রুয়ারি আনুষ্ঠানি ভাবে সাতপাকে বাঁধা পড়েছেন দুর্নিবার সাহা (Durnibar Saha) ও মীনাক্ষী মুখার্জী (Minakshi Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Durnibar Saha (@durnibar)

সম্প্রতি, 2 রা ডিসেম্বর অর্কপ্রভ চৌধুরী (Arkaprabha Chowdhury)-র সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ‘সারেগামাপা’ খ্যাত সঙ্গীতশিল্পী মেখলা দাশগুপ্ত (Mekhala Dasgupta)। কলকাতার বুকে বিয়ে হলেও তাঁদের রিসেপশন হয়েছিল অর্কপ্রভ-র বাড়ি, শিলিগুড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Mekhla Dasgupta (@iam_mekhla)

whatsapp logo