whatsapp channel

দেবের সঙ্গে প্রথমবারের অভিজ্ঞতা শেয়ার করে নিলেন সৌমিতৃষা

'মিঠাই' সিরিয়ালের দৌলতে রাতারাতি খ্যাতির চূড়ায়। আর সিরিয়াল শেষ হতেই বড়পর্দায় সুযোগ। অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) এখন শুধুই সুসময়। অভিনয়ে অনেক দিন আগে অভিষেক করলেও তেমন নজরে আসতে পারছিলেন…

Nirajana Nag

Nirajana Nag

‘মিঠাই’ সিরিয়ালের দৌলতে রাতারাতি খ্যাতির চূড়ায়। আর সিরিয়াল শেষ হতেই বড়পর্দায় সুযোগ। অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) এখন শুধুই সুসময়। অভিনয়ে অনেক দিন আগে অভিষেক করলেও তেমন নজরে আসতে পারছিলেন না সৌমিতৃষা। মিঠাই সেই সুবর্ণ সুযোগ করে দেয় তাঁকে। ধারাবাহিকের শুরুর দিক থেকেই টিআরপি ভালো ছিল। পরবর্তীতে তা আরো বেড়ে দীর্ঘদিন ধরে বাংলা সেরার তকমা ধরে রেখেছিল মিঠাই। ধারাবাহিক শেষ হওয়ার দুদিন আগেই সুখবরটা দিয়েছিলেন সৌমিতৃষা। কেরিয়ারের প্রথম ছবিতেই সুপারস্টার দেবের নায়িকা তিনি।

বেশ কিছুদিন আগেই শুরু হয়ে গিয়েছে ‘প্রধান’ ছবির শুটিং। এতদিন ধরে উত্তরবঙ্গে ছিল ছবির গোটা টিম। পাহাড়ি রাস্তায় বেশ কিছু রিল ভিডিও বানিয়ে শেয়ারও করেছেন অভিনেত্রী। তেমনি ভাইরাল হয়েছে দেব সৌমিতৃষার শুটিংয়ের টুকটাক ঝলক। দেবের স্ত্রীর ভূমিকায় এই ছবিতে ধরা দেবেন তিনি। উত্তরবঙ্গে শুটিং সেরে সদ্য শহরে ফিরেছেন তাঁরা। দ্বিতীয় শিডিউল শুরু হওয়ার আগে তাই কিছুদিনের বিরতি রয়েছে। প্রথম ছবিতে দেবের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন?

দেবের সঙ্গে প্রথমবারের অভিজ্ঞতা শেয়ার করে নিলেন সৌমিতৃষা
দেব এবং সৌমিতৃষা

সংবাদ মাধ্যমকে সৌমিতৃষা জানান, এমন মানুষ তিনি খুব কমই দেখেছেন জীবনে। দীর্ঘ ১৭ বছর ধরে অভিনয় ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন। তবুও এখনো প্রতিটি শটের দিকেই কড়া নজর থাকে তাঁর। শট ভালো হল কিনা দেব সেদিকে লক্ষ্য রাখেন বলে জানান সৌমিতৃষা। সেই সঙ্গে তাঁর উদ্যমও চোখে পড়ে। এতদিন মেগা সিরিয়ালে কাজ করেছেন সৌমিতৃষা। কিন্তু সিরিয়াল আর সিনেমায় যে পার্থক্যগুলি রয়েছে সেগুলো এখন শিখছেন তিনি। ছবিতে থাকা সিনিয়র অভিনেতারাও তাঁকে সাহায্য করছেন বলে জানান সৌমিতৃষা। দেবের থেকে পেশাদারিত্বও শিখেছেন বলে জানান তিনি।

এখন কিছুদিনের বিরতির পরে কলকাতা শিডিউলের শুটিং শুরু হবে প্রধান ছবির। শোনা যাচ্ছে, আবারো একটি আউটডোর শুটিংয়ের প্রয়োজন পড়তেও পারে আবার নাও পারে। দেব অবশ্য কলকাতায় ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন ‘বাঘা যতীন’ ছবির প্রচারে। স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জীবনকাহিনি উঠে আসবে এই ছবিতে। দেবের বিপরীতে রয়েছেন নবাগতা সৃজা দত্ত।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই