Hoop PlusHoop TrendingTollywood

‘অর্ককে জড়িয়ে ধরেছেন কেন?’ ব্যক্তিগত প্রশ্নে ইমনকে আক্রমণ, পাল্টা যোগ্য জবাব গায়িকার

গত রবিবার জি বাংলা সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়ে গেল। সেরার সেরা বিজয়ীর মুকুট গিয়ে উঠল নৈহাটির অর্কদীপ মিশ্রের মাথায়। অর্কদীপ গানের গুরু এই সারেগামাপায় হয়েছিলেন ইমন চক্রবর্তী। অর্কদীপ মিশ্র বিজয়ী হওয়ার পর থেকেই ইমন চক্রবর্তীর উপরে নানা ক্ষোভ ছড়িয়ে দিতে থাকেন নেট নাগরিকরা। এমনকি ব্যক্তিগতভাবেও নানাভাবে আক্রমণ করেন গায়িকাকে। তাকে শুনতে হয় তিনি নাকি অন্য বিচারকদের ঘুষ দিয়ে তার দলের অর্কদীপকে জিতিয়ে দিয়েছেন। এই কথার ঘোরতর প্রতিবাদ করে তিনি ফেসবুক লাইভে আসেন।

সাধারণ মানুষ যখন কিছুতেই চুপ করছেন না, তখন দুই মহিলার বলা বক্তব্যকে তিনি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করলেন। তারা শুধু চেয়ে সারেগামাপা নিয়ে বক্তব্য প্রকাশ করেছেন তাই নয় ইমনের প্রাক্তন প্রেমিক শোভনকে নিয়েও তারা কথা তুলেছেন। একজন গায়িকা হিসেবে তিনি সারেগামাপার মঞ্চে নৃত্য পরিবেশন করেছেন এই নিয়ে খোঁচা শুনতে হয়েছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকাকে। গান ছেড়ে নাচকে পেশা করে নিতে বলেছেন।

জি বাংলা সারেগামাপার মতন এমন একটি বিশাল মঞ্চে বিজয়ীর মুকুট অর্কদীপ এর মাথায় যাওয়ার পরেই শুরু হয়েছে এমন নানান ধরনের বাকবিতণ্ডা। তবে সে শুধু লোকগান গায় এই জন্য নেটিজেনদের একাংশ তাকে বিজয়ী হিসেবে মেনে নিতে পারেননি। বিজয়ী হতে গেলে সব ধরনের গান এই দক্ষ হতে হয়। পুরো ঘটনাটি নিয়ে ইমন প্রচন্ড আফসোসের সুরে বলেন, যারা ট্রোলিং করতে সিদ্ধহস্ত তারা যদি সত্যি কারের শিল্পীর সাধনা বুঝতেন তবে প্রতিযোগিতার বিচারক মঞ্চে উঠে নাচবেন কেন এমন প্রশ্ন করতেন না।

whatsapp logo