whatsapp channel

Subhashree Ganguly: ৭৫ বছরের বয়স্কা ইন্দুবালার চরিত্রে শুভশ্রী, কি বললেন সাবিত্রী-মাধবীরা!

‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-কে দেখা যাচ্ছে পঁচাত্তর বছরের ইন্দুবালার চরিত্রে। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে তাঁকে দেওয়া হয়েছে পঁচাত্তর বছরের বৃদ্ধার লুক। মুখে ফুটে উঠেছে বলিরেখা। মেকআপ…

Avatar

Nilanjana Pande

‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-কে দেখা যাচ্ছে পঁচাত্তর বছরের ইন্দুবালার চরিত্রে। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে তাঁকে দেওয়া হয়েছে পঁচাত্তর বছরের বৃদ্ধার লুক। মুখে ফুটে উঠেছে বলিরেখা। মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু (Somnath Kundu)-র দক্ষতায় ফুটে উঠেছেন ইন্দুবালা। কিন্তু বৃদ্ধা ইন্দুবালার চরিত্রে শুভশ্রীকে দেখে যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। অনেকেই মনে করছেন, কোনো বর্ষীয়ান অভিনেত্রীকে এই চরিত্রে কাস্ট করা উচিত ছিল। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন বাংলা সিনেমার স্বর্ণযুগের দুই কিংবদন্তী মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee) ও সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee)।

স্পষ্টকথনের জন্য বিখ্যাত সাবিত্রী প্রথমে মুখ খুলতে নারাজ হলেও পরে বললেন, নির্মাতাদের যা ইচ্ছা হয়েছে তাঁরা তাই করেছেন। তাঁরা একজন অল্প বয়সী অভিনেত্রীকে এই সুযোগটি দিয়েছেন। ফলে এতে কারও কিছু করার বা বলার নেই। তবে মাধবী এর মধ্যে খারাপ কিছু দেখছেন না। তাঁর মতে, একজন অল্পবয়সী অভিনেত্রী যদি বৃদ্ধার চরিত্রে অভিনয় করেন তাতে কোনো ক্ষতি নেই। এটি শিল্পীরও পছন্দ। উদাহরণ হিসাবে ‘গুডবাই মিস্টার চিপস’ -এর কথা বললেন মাধবী। এই ফিল্মে মাত্র ছাব্বিশ বছর বয়সে অভিনেতা রবার্ট ডোনাট বৃদ্ধের চরিত্রে অভিনয় করেছিলেন। মাধবী এই ঘটনায় শিল্পীকে বাহবা দেওয়ার পক্ষপাতী।

কল্লোল লাহিড়ী (Kallol Lahiri)-র উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে নির্মিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya)। এই ওয়েব সিরিজে ইন্দুবালার অল্প বয়সের চরিত্রের পাশাপাশি বৃদ্ধ বয়সের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর টিজার। আগামী 8 ই মার্চ হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo